Viral Video:আলিয়ার 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' দেখতে একটি শোয়ের সব টিকিট কিনলেন পাকিস্তানি অভিনেতা

বাইয়ে ছুটি কাটাচ্ছেন পাকিস্তানি অভিনেতা মুনিব বাট ও তাঁর স্ত্রী আইমান খান। ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই নেটিজেনরা দেখতে পান একটি ভিডিও।

Updated By: Mar 24, 2022, 09:30 PM IST
Viral Video:আলিয়ার 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' দেখতে একটি শোয়ের সব টিকিট কিনলেন পাকিস্তানি অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ছবি নিয়ে উন্মাদনা প্রায়ই দেখা যায়, তবে সেই উন্মাদনাকে ছাপিয়ে গেলেন আলিয়া ভাটের(Alia Bhatt) এক পাকিস্তানি ফ্যান(Pakistani Actor)। তিনি নিজেও পেশায় অভিনেতা। তিনি হলেন মুনিব বাট(Muneeb Butt)। আলিয়ার গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি(Gangubai Kathiawadi) দেখার জন্য দুবাইয়ের এক সিনেমা হলের গোটা শোয়ের টিকিট বুক করে নিয়েছেন তিনি। তবে মুনিব একা নন, তাঁর সঙ্গে আলিয়ার এই ছবি দেখতে হাজির ছিলেন তাঁর স্ত্রী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন পাকিস্তানি অভিনেতা মুনিব বাট ও তাঁর স্ত্রী আইমান খান। ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই নেটিজেনরা দেখতে পান একটি ভিডিও। যেখানে বোঝা যায় যে আলিয়ার গঙ্গুবাই দেখার জন্য গোটা শোয়ের টিকিট কিনে প্রাইভেট স্ক্রিনিংয়ে ছবি দেখছেন তিনি ও তাঁর স্ত্রী। সেই ভিডিওই আপাতত ভাইরাল(Viral Video)। 

সেই ভিডিওতে মুনিব তাঁর স্ত্রীকে বলছেন,'তোমার জন্য পুরো থিয়েটার বুক করে নিয়েছি। যদি গঙ্গুবাই ভালো না হয় তাহলে আমাকে ইয়ে না থি হামারি কিসমত দেখতে হবে।' পাকিস্তানি ধারাবাহিক 'ইয়ে না থি হামারি কিসমত'-এ মুখ্য চরিত্রে দেখা যায় মুনিব বাটকে। পাকিস্তানি টিভি দুনিয়ায় তিনি জনপ্রিয় অভিনেতা। 

আরও পড়ুন: Badamkaku Bhuban Badyakar in Jeet's Ismart Jodi: ইসমার্ট জোড়িতে বাদাম কাকু-কাকিমা,'তাঁদের জীবন সম্পর্কে আরও অনেক কিছু রয়েছে এই শোয়ে ',দাবি জিতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.