Orry | Salman Khan: দৈনিক আয় ২০ লাখেরও বেশি! ওরির কথায় অবাক স্বয়ং সলমান...

Big Boss 17: সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন শো বিগ বসে দেখতে পাওয়া গেছে ওরি-কে। সেখানেই তাঁকে মজার কথপকথোন করতে দেখা গেছে বলিউডের ভাইজানের সঙ্গে। শুনতে পাওয়া গেছে তাঁর দৈনিক আয় ২০-৩০ লক্ষ টাকা।

Updated By: Nov 27, 2023, 06:06 PM IST
Orry | Salman Khan: দৈনিক আয় ২০ লাখেরও বেশি! ওরির কথায় অবাক স্বয়ং সলমান...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে ওরহান ওরফে ওরি (Orry)। সম্প্রতি বিগ বস সেভেনটিনে ওয়াইল্ড কার্ড প্রতিদ্বন্দী হিসেবে দেখতেও পাওয়া গেছে তাঁকে। সেখানেই নানান মজার মূহুর্তে দেখতে পাওয়া গেছে সলমান খান (Salman Khan) এবং তাঁকে। সেখানেই ওরিকে বলতে শোনা গেছে যে তাঁর দৈনিক আয় প্রায় ২০-৩০ লক্ষ টাকা। তাও আবার শুধুমাত্র ক্যামেরার সামনে পোজ দেওয়ার জন্য নাকি তিনি এই টাকা পান।

আরও পড়ুন: Alia Bhatt Deepfake: রশ্মিকা-ক্যাটরিনার পর এবার ডিপ ফেকের শিকার আলিয়া!

ওরি বলেন, ‘কোনো ইভেন্টে গিয়ে ছবি তোলার জন্য এবাং সেগুলি পোস্ট করার জন্য আমি টাকা পাই। আর এই ছবি গুলির জন্য আমি এক রাতেই ২০-৩০ লক্ষ টাকা পাই। যাঁরা আমার সঙ্গে ছবি তোলেন, তাঁরাই নিজে থেকে আমাকে তাঁদের ছুঁয়ে অনুরোধ করেন ছবি তোলার জন্য। তাঁরা মনে করেন আমার ছোংয়াতে তাঁদের বয়স কমে যায়।’

এই কথা বলতেই অবাক হতে দেখা গেছে ভাইজানকে। শুধুমাত্র এতেই শেষ নয়, তিনি আরও নানান কথা বলেন যা শুধুমাত্র সলমান না, গোটা নেট পাড়াকে অনাক করেছে। একটি জায়গায় তাঁকে বলতে শোনা গেছে, বাস্তবের জীবনে তাঁর নাকি মোট ৫টি ম্যানেজার আছেন, যাঁরা তাঁর কাজ সামলান। এই কথাও অবাক করেছে সলমান খানকে। সলমান উত্তরে জানান, বলিউডের এতো জনপ্রিয় অভিনেতা হয়েও তাঁর মোট একটিই ম্য়ানেজার আছে, অথচ ওরির নাকি মোট ৫ টি ম্যানেজার, এ কী করে সম্ভব।

আরও পড়ুন: Parambrata Chatterjee's Marriage: মাছে ভাতে হয়ে গেল রেজিস্ট্রি, আজ থেকে নতুন জুটি ‘পরমপিয়া’

ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে বিগ বসে গেলেও, শোনা গেছে আসলে তিনি ২ দিনের জন্যই বিগ বসে গেছিলেন। আসলে এই সবটাই বিগ বসের পরিকল্পনা। সম্প্রতি ‘আর্চিস’ সিনেমার লঞ্চ পার্টিতে দেখতে পাওয়া গেছে তাঁকে। সেই সকল ভিডিয়ো এবং ছবি দেখে অনুরাগীরা অনেকেই প্রশ্ন করেছেন এত তারাতারি ওরি বিগ বস শো থেকে বেরিয়ে গেলেন কীভাবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.