জানেন প্রথম দিনই কত কোটি টাকার ব্যবসা করল ‘বেফিকর’?

বলিউড নায়ক রণবীর সিং এবং নায়িকা বানী কাপুরের ছবি ‘বেফিকর’ গতকালই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটিকে ঘিরে প্রথম থেকেই দর্শকদের একটু বেশি মাত্রাতেই উত্‌সাহ ছিল। তার কারণ যদিও খুব একটা ছবির গল্প নয়। কারণ ছবি জুড়ে রেকর্ড সংখ্যক চুম্বনের দৃশ্য রয়েছে। দীপিকা নন, বানীর সঙ্গে রণবীর কেমিস্ট্রি কেমন হল তা দেখার জন্যই মানুষ হলমুখী হয়েছেন। ছবিটিকে ঘিরে যে উত্‌সাহটা কী পরিমানে তৈরি হয়েছিল, তা প্রমাণিত হল ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন দেখে। প্রথম দিনেই আদিত্য চোপড়া পরিচালিত এই ছবি ১০ কোটিরও বেশি টাকার ব্যবসা করে ফেলেছে।

Updated By: Dec 10, 2016, 02:53 PM IST
জানেন প্রথম দিনই কত কোটি টাকার ব্যবসা করল ‘বেফিকর’?

ওয়েব ডেস্ক: বলিউড নায়ক রণবীর সিং এবং নায়িকা বানী কাপুরের ছবি ‘বেফিকর’ গতকালই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটিকে ঘিরে প্রথম থেকেই দর্শকদের একটু বেশি মাত্রাতেই উত্‌সাহ ছিল। তার কারণ যদিও খুব একটা ছবির গল্প নয়। কারণ ছবি জুড়ে রেকর্ড সংখ্যক চুম্বনের দৃশ্য রয়েছে। দীপিকা নন, বানীর সঙ্গে রণবীর কেমিস্ট্রি কেমন হল তা দেখার জন্যই মানুষ হলমুখী হয়েছেন। ছবিটিকে ঘিরে যে উত্‌সাহটা কী পরিমানে তৈরি হয়েছিল, তা প্রমাণিত হল ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন দেখে। প্রথম দিনেই আদিত্য চোপড়া পরিচালিত এই ছবি ১০ কোটিরও বেশি টাকার ব্যবসা করে ফেলেছে।

আরও পড়ুন মেয়ে আদিরার প্রথম জন্মদিনে মর্মস্পর্শী ট্যুইট রানি মুখার্জির, কী লিখলেন তিনি?

এই বছরের বলিউডের সবথেকে বড় মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘বেফিকর’। নতুন ফ্রেস জুটির লাগামহীন কেমিস্ট্রি কেমন জমে তাই ছিল দর্শকদের উত্‌সাহের মূল বিষয়। ঝকঝকে আউটডোর শ্যুটিং। ঝাঁ চকচকে গানের দৃশ্য। সব মিলিয়ে দর্শকদের মনোরঞ্জন করেছে এই ছবি। ৮ বছর পর আদিত্য চোপড়া কোনও ছবি পরিচালনা করলেন।

আরও পড়ুন মিস্টার পারফেকশনিস্ট নয়, নিজের জন্য অন্য নাম বাঁছলেন আমির!

.