এই খান বলিউডের তিন খানকে হারিয়ে দেবেন, তবে এখনই নয়!

বলিউডের কিং- শাহ্‌রুখ খান। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট- আমির খান। বলিউডের ভাইজান- সলমন খান। এই তিন খানকেই চিৎপটাং করে দেবেন যে খান, তিনি কে? 

Updated By: Jun 2, 2016, 11:50 AM IST
এই খান বলিউডের তিন খানকে হারিয়ে দেবেন, তবে এখনই নয়!

ওয়েব ডেস্ক: বলিউডের কিং- শাহ্‌রুখ খান। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট- আমির খান। বলিউডের ভাইজান- সলমন খান। এই তিন খানকেই চিৎপটাং করে দেবেন যে খান, তিনি কে? 

বলিউডে তাঁর অভিষেকও হয়ে গিয়েছে। আর প্রথম ম্যাচটায় ভারতীয় সিনেপ্রেমীদের নজরও কেড়েছেন তিনি। কাপুর অ্যান্ড সন্স-ছবিতে ঋষি কাপুরের 'বড় নাতি'র চরিত্রে যিনি অভিনয় করেছেন, সেই ফওয়াদ খান। পাকিস্তানের এই অভিনেতাকে নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে বলিউডে। অভিনয়ে সাবলীল এবং দেখতেও সুদর্শন ফওয়াদই নাকি বলিউডের তিন খানকে চ্যালেঞ্জ দেবেন আগামী দিনে, এমনটাই মনে করছে অনেকেই। তবে ফওয়াদ নিজে কী বলছেন? "আমি বলিউডে নতুন এবং ফ্রেশ ম্যান। এখনই এমনটা ভেবে নেওয়া ঠিক নয়, সবে মাত্র শুরু করেছি আমি", অভিব্যক্তি ফওয়াদ খানের। 

ফওয়াদ নিজেও বলিউডে আসতে পেরে খুশি। এখন সিনেমাপ্রেমীরা ফওয়াদের আগামী ছবি 'অ্যায় দিল হে মুশকিল'-এর জন্য অধীর অপেক্ষায়। ঐশ্বর্য্য রায় বচ্চন ও রণবীর কাপুরের সঙ্গেই এই ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন ফওয়াদ খান। 

.