ভাল থেকো, Sushant-র জন্মদিনে চোখে জল Ankita-র

পুরনো ভিডিয়ো শেয়ার করেন অঙ্কিতা লোখন্ডে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 21, 2021, 03:12 PM IST
ভাল থেকো, Sushant-র জন্মদিনে চোখে জল Ankita-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল নিয়ে পালন করছেন অনুরাগীরা। প্রয়াত অভিনেতার ৩৫-এর জন্মদিনে ট্যুইটারে ফের ট্রেন্ড করতে শুরু করেছে 'জাস্টিস ফর সুশান্ত' নামের সেই পুরনো হ্যাশট্যাগ। পাশাপাশি সুশান্তের মৃত্যু কীভাবে হয়, তা প্রকাশ্যে আনতে হবে বলেও জানানো হচ্ছে দাবি। সুশান্তের (Sushant Singh Rajput) জন্মদিনে যখন অনুরাগীরা চোখে জল নিয়ে তাঁকে স্মরণ করছেন, সেই সময় পুরনো ভিডিয়ো শেয়ার করলেন অঙ্কিতা লোখন্ডে। যেখানে পোষ্য স্কচের সঙ্গে খেলতে দেখা যায় সুশান্তকে। স্কচ কীভাবে যে 'মিস' করে, তা ফের প্রকাশ্যে তুলে আনেন প্রয়াত অভিনেতার এক সময়ের বান্ধবী।

সুশান্তের সঙ্গে প্রায় ৭ বছরের সম্পর্ক শেষ করে বেরনোর পর একা থাকতে শুরু করেন অঙ্কিতা (Ankita Lokhande)। সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদ কেন হল,তা নিয়ে বিভিন্ন সময় একাধিক জল্পনা শুরু হয়। যদিও সুশান্ত বা অঙ্কিতা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। ২০২০ সালের সালের ১৪ জুন সুশান্তের মৃত্যুর পরদিন প্রাক্তনের বাড়িতে হাজির হন অঙ্কিতা লোখন্ডে। সুশান্তের ব্যন্দ্রার বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হতে দেখা যায় অঙ্কিতাকে। যে ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : 'মির্জাপুরে' নষ্ট UP-র ভাবমূর্তি, তদন্ত করতে মুম্বইতে যোগীর পুলিস

যদিও সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বিরুদ্ধে মুখ খোলায় কটাক্ষের মুখেও পড়তে হয় অঙ্কিতাকে। অঙ্কিতা কেন সুশান্তের 'বিধবার' মতো আচরণ করছেন বলেও অভিনেত্রীকে তীব্র কটাক্ষ করেন রিয়া। যা নিয়ে অবশ্য পালটা কোনও মন্তব্য করেননি অঙ্কিতা। তবে সুশান্তের টাকায় নয়, অঙ্কিতা নিজের রোজগারেই ফ্ল্যাট কিনে তার ইএমআই শোধ করছেন বলে একটি স্টেটমেন্ট প্রকাশ করে দাবি করেন পবিত্র রিস্তা অভিনেত্রী।

.