এবছর নয়, কিং খানের রইস মুক্তি পাবে সামনের বছর!

তাঁর ফ্যান রিলিজের পর হয়তো বক্স অফিসে মারকাটারি প্রভাব পড়েনি।ফ্যান হয়তো তিনশো কোটি কিংবা চারশো কোটি টাকার ব্যবসা করেনি। কিন্তু ফ্যান দর্শকমনে অনেকটাই প্রভাব ফেলেছে। হলফেরত অনেক দর্শরকই বলছেন, বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করলেন কিং খান।

Updated By: Apr 25, 2016, 03:58 PM IST
এবছর নয়, কিং খানের রইস মুক্তি পাবে সামনের বছর!

ওয়েব ডেস্ক: তাঁর ফ্যান রিলিজের পর হয়তো বক্স অফিসে মারকাটারি প্রভাব পড়েনি।ফ্যান হয়তো তিনশো কোটি কিংবা চারশো কোটি টাকার ব্যবসা করেনি। কিন্তু ফ্যান দর্শকমনে অনেকটাই প্রভাব ফেলেছে। হলফেরত অনেক দর্শরকই বলছেন, বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করলেন কিং খান।

এবার এসআরকের ভক্তরূল অধীর আগ্রহে অপেক্ষা করেছিল, তাঁর নেক্সট ফিল্ম রইসের জন্য। কিন্তু বাদশার ভক্তদের জন্য বেশ খানিকটা দুঃখের খবর। সম্ভাবত, শাহরুখ খানের রইস এ বছর মুক্তি পাচ্ছে না। ছবির মুক্তি হতে পারে ২০১৭ সালে! আসলে শাহরুখ খান চান না ঈদে মুক্তি পেতে চলা সলমনের সুলতানের সঙ্গে তাঁর রইসের কোনও ক্ল্যাশ হোক। তাই, তিনি এবং তাঁর টিম চাইছে, রইসের মুক্তি ২০১৭-র ২৬ জানুয়ারি নাগাদ করতে। কারণ, ডিসেম্বরে আবার মুক্তি পাওয়ার কথা আমির খানের দঙ্গল। তাই এমন সিদ্ধান্ত। যদিও সেই সময় আবার মুক্তি পাওয়ার কথা রয়েছে ঋত্ত্বিক রোশনের কাবিলের। এখন দেখার শেষ পর্যন্ত কবে মুক্তি পায় কিং খানের রইস।

.