Akshay Kumar Death: নিজের ঘরেই আত্মঘাতী অক্ষয় কুমার! যে খবর বিশ্বাস হচ্ছে না অনুরাগীদের

Odisha-based DJ Azex found hanging at Bhubaneshwar home: নিজের ঘরেই আত্মঘাতী হলেন জনপ্রিয় ডিজে অ্যাজেক্স ওরফে অক্ষয় কুমার! গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। বিগত ১০ বছর ধরে ডিজে হিসেবে কাজ করছিলেন অক্ষয়। তাঁর অকাল প্রয়াণে থ ফ্যানরা।    

Updated By: Mar 20, 2023, 09:16 PM IST
Akshay Kumar Death: নিজের ঘরেই আত্মঘাতী অক্ষয় কুমার! যে খবর বিশ্বাস হচ্ছে না অনুরাগীদের
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডিজে অ্যাজেক্স (DJ Azex) ওরফে অক্ষয় কুমার (Akshay Kumar) আর নেই! আজ স্মৃতি হয়ে গেলেন তিনি। ফ্যানদের কাছে হাসি মুখের এই ডিজে পরিচিত ছিলেন 'স্মাইলিং ডিজে' (Smiling DJ) নামে। ওড়িশার ভুবনেশ্বরে নিজের ঘরেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন জনপ্রিয় এই ডিজে। গত শনিবার (১৮ মার্চ) অক্ষয়ের পরিবারের সদস্যরা অক্ষয়ের ঘরে ঢুকে এই মর্মান্তিক দৃশ্য দেখে, তাঁকে সঙ্গে সঙ্গে ক্যাপিটাল হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। অক্ষয়ের বাড়ির লোকের দাবি দীর্ঘক্ষণ অক্ষয়কে ঘর থেকে বেরোতে না দেখে, তাঁদের রীতিমতো সন্দেহ হয়। অক্ষয়কে ফোন করলেও সেই ফোন বেজে যায়। এরপর রাত ১০টা নাগাদ অক্ষয়ের ঘরের দরজা ভেঙে তাঁরা ঝুলন্ত দেহ বার করে আনেন।

আরও পড়ুন: Deepika Padukone: দীপিকার দু'শব্দ নিয়ে ধামাকা ডিজে-র, শুনে থ অভিনেত্রী নিজেই, একেবারে Total Banger!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by DJ AZEX (@djazex)

অক্ষয়ের বেস্টফ্রেন্ড জানিয়েছেন যে, অক্ষয়ের গার্লফ্রেন্ড আরও একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। তাঁরা দু'জন মিলে ক্রমাগত অক্ষয়কে ব্ল্যাকমেইল করেছে। পুলিস ভারতীয় দণ্ডবিধি ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ও ৩৪ ধারায় (একই অভিপ্রায়) মামলা রজু করেছে। অক্ষয়ের গার্লফ্রেন্ডের জন্য প্রশ্নমালাও তৈরি করে ফেলেছে পুলিস। অক্ষয়ের পরিবার ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছে। পুলিস অক্ষয়ের মোবাইল ফোনগুলি বাজেয়াপ্ত করেছে। অক্ষয়ের গার্লফ্রেন্ডকে থানায় ডেকে তাঁর বিবৃতিও রেকর্ড করা হয়েছে। বিগত ১০ বছর ধরে অক্ষয় ডিজে-হিসেবে কাজ করছিলেন। তাঁর ৯০ হাজার ফলোয়ার্সও রয়েছে ইনস্টাগ্রামে। অটোপসির জন্য অক্ষয়ের দেহ ক্যাপিটাল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অক্ষয়ের প্রয়াণের খবর বিশ্বাস হচ্ছে না নেটদুনিয়ার।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

.