বেবি বাম্প নিয়েই শ্যুটিং-এ হাজির Nusrat Jahan

অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজে বিরতি নেননি, শ্যুটিং ফ্লোরে ফিরেছেন অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 25, 2021, 03:49 PM IST
বেবি বাম্প নিয়েই শ্যুটিং-এ হাজির Nusrat Jahan

নিজস্ব প্রতিবেদন : সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মা হওয়ার খবর আর গোপন নেই। কিছুদিন আগে নিজেই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজে বিরতি নেননি, শ্যুটিং ফ্লোরে ফিরেছেন অভিনেত্রী। সেই ছবি উঠে এসেছে নুসরতের ইনস্টাগ্রামে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে নুসরতকে(Nusrat Jahan) আকাশি রঙের ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছে। খোলা চুল, আর মাথায় লাগানো সাদা ফুল, সঙ্গে হালকা মেকআপে দেখা গিয়েছে তাঁকে। ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, হ্যাশ ট্যাগে লিখেছেন #শ্যুট টাইম।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

জানা যাচ্ছে, এক ফটোশ্যুটের জন্য সেজেগুজে হাজির হয়েছিলেন নুসরত (Nusrat Jahan)। শ্যুটের ফাঁকে নিজেকে ক্যামেরাবন্দি করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এদিকে একদিন আগেই ইনস্টাগ্রাম স্টোরিতেও শ্যুটের ফাঁকে নিজের টিমের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছিলেন অভিনেত্রী। এমনকি ভ্যানিটি ভ্যানে সেলফি তুলেও পোস্ট করেন তিনি। 

আরও পড়ুন-কাছের মানুষকে হারালেন Aparajita Auddy, শোকের ছায়া অভিনেত্রীর পরিবারে

প্রসঙ্গত, এই মুহূর্তে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন নুসরত (Nusrat Jahan)। কিছুদিন আগে নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ, বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন বিয়ে নয়, নিখিলের সঙ্গে তিনি সহবাস করতেন। আর তাঁর এই মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। এমনকি নুসরতের সন্তানের বাবা কে তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। যদিও বাইরের বিতর্কে কান দিতে নারাজ অভিনেত্রী। তিনি আপাতত নিজের হবু সন্তানকে নিয়েই নিজের মতো করে খুশি থাকার চেষ্টা করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.