বেলুন বিক্রি করছিল একরত্তি, রাস্তার মাঝে ছোট্ট শিশুকে জড়িয়ে ধরলেন নুসরত

রাস্তার মাঝ একরত্তিকে জড়িয়ে ধরেন নুসরত জাহান

Updated By: Dec 10, 2019, 05:44 PM IST
বেলুন বিক্রি করছিল একরত্তি, রাস্তার মাঝে ছোট্ট শিশুকে জড়িয়ে ধরলেন নুসরত

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের পর সাংসদ হয়েছেন বসিরহাট থেকে। বসিরহাটের মানুষের জন্য সংসদে গলাও ফাটাচ্ছেন। রাজনৈতিক কাজের মাঝে চলছে তাঁর অভিনয় জগতের কাজকর্মও। বর্তমানে যেমন অসুর-এর শ্যুটিং শুরু করেছেন তৃণমূলের অভিনেত্রী সাংসদ। বুঝতেই পারছেন (Nusrat Jahan) নুসরত জাহানের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : আদিরার জন্মদিনের পার্টি, রানির পার্টিতে হাজির শাহরুখ, কাজলরা
বর্তমানে অভিনয় এবং রাজনৈতিক কাজকর্মের পাশাপাশি টিএমএম ইন্ডিয়া ম্যাগাজিনের ফটোশ্যুটেও দেখা যায় নুসরতকে। (Nikhil Jain) স্বামী নিখিল জৈনের সঙ্গে ওই ম্যাগাজিনের ফটোশ্যুট করেন তিনি। বর্তমানে দিল্লিতে রয়েছেন নুসরত। রাজধানী শহরে থাকাকালীন 'স্পেশাল' মানুষের সঙ্গে ছবি শেয়ার করলেন নুসরত।

আরও পড়ুন  : বিয়ের পর বছর ঘোরেনি, স্বামীর সঙ্গে বিচ্ছেদ বাঙালি অভিনেত্রী শ্বেতার
জানেন এই 'স্পেশাল' মানুষটি কে? নুসরত জানান, দেড় বছরের একরত্তি রাস্তায় বেলুন বিক্রি করছিল।  রংবেরংয়ের ওই বেলুনের চেয়েও বেশি রং ছিল ওই একরত্তি মেয়েটির মধ্যে। তাকে দেখা মাত্রই জড়িয়ে ধরেন নুসরত জাহান। কোলে বসিয়ে আদর করেন (Child) ছোট্ট শিশুটিকে। 
দেখুন সেই ছবি....

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নুসরত জাহান ওই ছবি শেয়ার করার পরই অভিনেত্রী সাংসদের প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান নেটিজেনরা। কেই ঈশ্বর আপনার মঙ্গল করুন বলে নুসরতের ছবিতে মন্তব্য করেন। আবার কেউ বলতে শুরু করেন, নুসরতের এই সুন্দর ব্যবহারের জন্যই তাঁকে সবাই ভালবাসেন এবং পছন্দ করেন।

.