Nusrat Jahan : রোদে ঘুরে ঠাকুর দেখে ত্বক হয়েছে তামাটে! উজ্জ্বল করার টিপস দিচ্ছেন নুসরত...

অভিনেত্রী নুসরত জাহান শেখাচ্ছেন রোদে পোড়া ত্বক উজ্জ্বল করার টিপস। তাও ঘরোয়া উপায়ে। নুসরতকে একটি কাচের পাত্রে একটুকরো আলু, টমাটো, লেবু নিতে দেখা গিয়েছে। পরে সেটা মিক্সার মেশিনে পেস্ট করে, তাতে এক চিমটে হলুদ আর এক চামচ বেসন এবং দুধ মিশিয়েছেন। সেই মিশ্রণটি ব্রাশ দিয়ে গোটা মুখে মাখতে দেখা গিয়েছে সাংসদ, অভিনেত্রীকে। পরে মুখে শুকিয়ে যাওয়া সেই প্যাকটি তুলতে নুসরত ব্যবহার করেছেন ঠাণ্ডা দুধ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 8, 2022, 09:24 PM IST
Nusrat Jahan : রোদে ঘুরে ঠাকুর দেখে ত্বক হয়েছে তামাটে! উজ্জ্বল করার টিপস দিচ্ছেন নুসরত...

Nusrat Jahan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ব্যাকগ্রাউন্ডে বাজছে ভাইরাল 'মানিকে মাগে হিথে' গান। আর সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান শেখাচ্ছেন রোদে পোড়া ত্বক উজ্জ্বল করার টিপস। তাও ঘরোয়া উপায়ে। দুর্গাপুজোয় অনেকেই রোদে রোদে ঘুরে মণ্ডপ ও প্রতিমা দর্শন করেছেন। অনেকেরই মুখের ত্বক তীব্র সূর্যোলোকে পুড়ে তামাটে হয়ে গিয়েছে। তাই তাঁরা চাইলেই নিজের উজ্জ্বল ত্বক ফিরে পেতে নুসরতের এই ঘরোয়া টিপস অনুসরণ করতে পারেন।

ঠিক কী শিখিয়েছেন নুসরত জাহান?

নুসরতকে একটি কাচের পাত্রে একটুকরো আলু, টমাটো, লেবু নিতে দেখা গিয়েছে। পরে সেটা মিক্সার মেশিনে পেস্ট করে, তাতে এক চিমটে হলুদ আর এক চামচ বেসন এবং দুধ মিশিয়েছেন। সেই মিশ্রণটি ব্রাশ দিয়ে গোটা মুখে মাখতে দেখা গিয়েছে সাংসদ, অভিনেত্রীকে। পরে মুখে শুকিয়ে যাওয়া সেই প্যাকটি তুলতে নুসরত ব্যবহার করেছেন ঠাণ্ডা দুধ। অভিনেত্রীর পরামর্শ সপ্তাহে দু'বার এই মিশ্রণটি তৈরি করে মুখে লাগালেই ফল মিলবে। সঙ্গে অবশ্যই নিয়মিত সানস্ক্রিন ও ময়েশ্চারাইজার ব্যবহারের পরামর্শ দিয়েছেন নুসরত। ভিডিয়োর ক্যাপশানে নুসরত লিখেছেন, 'আজ শনিবার, নিজের প্রতি যত্ন নেওয়ার দিন। এটা আপনাদের সকলের জন্যই রইল, ভালোবাসা দেবেন।'

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

নুসরতের পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কারোর প্রশ্ন, এই মিশ্রণটি কি সমস্ত ধরনের ত্বকের জন্যই প্রযোজ্য? কেউ বলেছেন, 'আপনি তো এমনিই সুন্দরী, এগুলি মেখে আর কী হবে!' কেউ আবার এই সিক্রিট টিপস শেয়ার করার জন্য অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে ধূসর রঙের গর্জাস সালোয়ার কামিজ, সিঁথিতে চওড়া সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক, মাথার খোঁপায় জুঁঁই ফুলের মালায় সেজে বসিরহাটের বিভিন্ন পুজো প্যান্ডেলে ঘুরে দেখেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান।সেখানে গিয়ে মিশে যান সাধারণ মানুষের সঙ্গে। মণ্ডপের বাইরে দাঁড়িয়ে সকলের সঙ্গে মিলে মন ভরে ফুচকা খেতেও দেখা যায় তাঁকে। আবার কখনও মণ্ডপে গিয়ে ঢাকও বাজাতে দেখা গেল সাংসদ, অভিনেত্রীকে। বসিরহাটের বিভিন্ন ওয়ার্ডের একাধিক ক্লাবের যেমন শক্তি সংঘ, মিলন সংঘ, সবুজ সংঘ, বিধান সংঘ, প্রান্তিক সংঘের পুজো মণ্ডপ ঘুরে দেখেন তিনি। বসিরহাটের পুজো মণ্ডপের বাইরে নুসরতের ফুচকা খাওয়া এবং মণ্ডপে ঢাক বাজানোর ছবি ও ভিডিয়ো লেন্সবন্দি হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.