Nusrat Jahan: মা হলেন তারকা-সাংসদ নুসরত,পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

সি সেকশনের সময় ওটিতে নুসরতের সঙ্গে ছিলেন যশ।

Updated By: Aug 26, 2021, 06:36 PM IST
Nusrat Jahan: মা হলেন তারকা-সাংসদ নুসরত,পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: মা হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। বৃহস্পতিবার বেলা ১২.৪৫মিনিটে পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। নবজাতকের ওজন ২.৯ কেজি। সূত্রের খবর সি সেকশনের পর মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। বুধবার রাত থেকেই হাসপাতালে নুসরতের পাশে ছিলেন যশ এমনকি ওটিতে তাঁর পাশেই দেখা গেল যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)।  

প্রথমদিন থেকেই এই সন্তানকে ঘিরে বিতর্কের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু বিতর্ককে পাত্তা না দিয়েই প্রেগন্যান্সির পুরো সময় চুটিয়ে এনজয় করেছেন অভিনেত্রী। নুসরতের এই সিদ্ধান্তে তাঁর পাশে থেকেছেন দেব, মিমি, শুভশ্রী, শ্রাবন্তী, তনুশ্রী ও তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত।  বুধবার রাতেই  যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে হাসপাতালের পথে রওনা দেন অভিনেত্রী। হাসপাতাল যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান অভিনেত্রী। নুসরত ভর্তি হওয়ার পরই হাসপাতালের চারপাশ কঠোর নিরাপত্তা চাদরে মুড়ে ফেলে হাসপাতাল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকালেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নুসরত জাহান (Nusrat Jahan) লেখেন, 'Faith Over Fear' অর্থাৎ ভয়কে ছাপিয়ে বিশ্বাসেই অটল রয়েছেন তিনি। 

আরও পড়ুন: Exclusive:আর কিছু সময়ের অপেক্ষা, ওটিতে নিয়ে যাওয়া হল Nusrat-কে, পাশে Yash

গত বুধবার নুসরতের সন্তানকে নিয়ে প্রথমবার কথা বলেছেন যশ। জানিয়েছিলেন তিনি শুভক্ষণের অপেক্ষায় আছেন। অভিনেতার কথায়,'আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি, এটা ভালো খবর। আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।' অবশেষে নতুন অতিথির আগমনে যশরতের অপেক্ষার অবসান, মনে খুশির হাওয়া।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.