Nikhil Jain: ফের নায়িকাকে মন দিয়েছেন নুসরতের প্রাক্তন! কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল?

লন্ডনে এক আত্মীয়র বিয়েতে হাজির নুসরতের প্রাক্তন নিখিল জৈন। তবে শুধু কি বিয়ে বাড়ি নাকি অন্য কারোর টানে বিদেশ গেছেন নিখিল! 

Updated By: May 23, 2022, 02:05 PM IST
Nikhil Jain: ফের নায়িকাকে মন দিয়েছেন নুসরতের প্রাক্তন! কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল?

নিজস্ব প্রতিবেদন: টলিউডেই(Tollywood) আটকে রইলেন নুসরত জাহানের(Nusrat Jahan) প্রাক্তন নিখিল জৈন(Nikhil Jain)। নুসরতের প্রেমে পড়ে এই বস্ত্র ব্যবসায়ী খবরের শিরোনামে উঠে এসেছিলেন। প্রেম থেকে বিবাহ আর তারপর বিচ্ছেদ, মাত্র কয়েকবছরের মধ্যে বদলে গেছে সেই সম্পর্ক। শোনা যাচ্ছে ফের এক নায়িকার প্রেমে পড়েছেন তিনি। 

লন্ডনে এক আত্মীয়ের বিয়েতে হাজির নিখিল জৈন। তবে শুধু কি বিয়ে বাড়ি নাকি অন্য কারোর টানে বিদেশ গেছেন নিখিল! বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল গুঞ্জন, সৌরসেনীকে(Suaraseni Maitra) মন দিয়েছেন নুসরতের প্রাক্তন। বর্তমানে লন্ডনে ছবির শুটিং করতে গিয়েছেন সৌরসেনী। নায়িকার ইনস্টাগ্রাম জুড়ে লন্ডন ভ্রমণের ছবি। ঠিক এই সময়েই নিখিলের লন্ডন যাওয়ায় জল্পনা তুঙ্গে। 

নিখিলের সঙ্গে বিচ্ছেদের পরে নিজের জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন নুসরত জাহান। এক ছেলে মা নুসরত চুটিয়ে সংসার করছেন যশ দাশগুপ্তর সঙ্গে। অন্যদিকে বিচ্ছেদের পর ব্যবসাতেই মনোনিবেশ করতে দেখা গিয়েছিল নিখিলকে। তবে ব্যবসার দৌলতেই টলিউডের সঙ্গে জড়িয়ে পড়েছেন তিনি। প্রায়শই ইন্ডাস্ট্রির স্টারেদের সঙ্গে পার্টিতে দেখা গেছে তাঁকে। সৌরসেনীর সঙ্গে তাঁর নাম আগেও জড়িয়েছিল। সেই সময় জি ২৪ ঘণ্টাকে নিখিল জৈন জানিয়েছিলেন যে,'সৌরসেনী আমার খুব ভালো বন্ধু।আর ও আমার ব্র্যান্ডের মুখ।'

আরও পড়ুন: Belashuru: আমূলের কার্টুনে 'বেলাশুরু', সৌমিত্র-স্বাতীলেখাকে কুর্নিশ সংস্থার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.