Nusrat Jahan-র জন্মদিন পার্টিতে নেই নিখিল, হাজির যশ?

সূত্রের খবর, স্বামী নিখিল নন, নুসরতের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন বন্ধু যশ দাশগুপ্ত। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 9, 2021, 06:28 PM IST
Nusrat Jahan-র জন্মদিন পার্টিতে নেই নিখিল, হাজির যশ?

নিজস্ব প্রতিবেদন : ৮ জানুয়ারি, শুক্রবার ছিল সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের জন্মদিন। তবে ৮ নয়, ৭ জানুয়ারি রাতেই নিজের জন্মদিন সেলিব্রেট করেন নুসরত। তাঁর সেই জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রীর কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। সূত্রের খবর, স্বামী নিখিল নন, নুসরতের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন বন্ধু যশ দাশগুপ্ত। 

গাঢ় নীল স্কার্ট, আকাশি রঙের জ্যাকেট এবং খোলা চুলে জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন সাংসদ, অভিনেত্রী। নুসরত ও যশের ফ্যানপেজে উঠে এসেছে অভিনেত্রীর জন্মদিন সেলিব্রেশনের ছবি ও ভিডিয়ো। যেখানে একাধিক কেক কেটে জন্মদিন পালন করতে দেখা যাচ্ছে নুসরতকে। যদিও সাংসদ, অভিনেত্রীর জন্মদিন পার্টিতে ঠিক কে কে ছিলেন, সেই ছবি অবশ্য সামনে আসেনি। 

আরও পড়ুন-চম্বল,পান্না থেকে রেনেহ জলপ্রপাত, Madhya Pradesh বেড়ানোর ছবি পোস্ট Birsa, Bidipta-র

এদিকে নুসরত তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বিভিন্ন বন্ধু-বান্ধবদের পাঠানো শুভেচ্ছা বার্তা শেয়ার করলেও সেখানে নিখিলের কোনও শুভেচ্ছাবার্তা নেই। নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে যশ ছাড়াও মিমি, ঋতাভরী, পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তী সহ ইন্ডাস্ট্রির আরও কিছু বন্ধু-বান্ধবদের পাঠানো শুভেচ্ছা বার্তা শেয়ার করা হয়েছে। তার মধ্যে আবার পাওলির শেয়ার করা শুভেচ্ছাবার্তায় উঠে এসেছে নুসরত-নিখিলের বিয়ের ছবি।

আরও পড়ুন-প্রেম করছেন Yash-Nusrat! টলিউডে জোর গুঞ্জন

সম্প্রতি, রাজস্থান থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন নুসরত জাহান। টলিপাড়ায় জোর গুঞ্জন নুসরত ছুটি কাটাতে গিয়েছিলেন যশ দাশগুপ্তের সঙ্গে। আজমেঢ় শরিফের যশের সঙ্গে নুসরতের ছবি ও ভিডিয়োও উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। যদিও এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নুসরত ও যশ দুজনেই। ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী। তবে তিনি যে রাজস্থান গিয়েছিলেন সেকথা অবশ্য মেনে নিয়েছেন নুসরত। এই মুহূর্তে তিনি মায়ের বাড়িতে রয়েছে সেকথা একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন। তবে নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক, যশের সঙ্গে বিয়ে নিয়ে তিনি কোনও কথা বলতে চাননি। অন্যদিকে যশ দাশগুপ্ত একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন প্রত্যেকবার তিনি যেমন রোড ট্রিপে যান, এবারও তেমনই গিয়েছিলেন। তবে নুসরতের ব্যক্তিগত জীবনে কী চলছে তা তাঁর জানা নেই। 

আরও পড়ুন-Oindrila-র সঙ্গে 'ম্যাজিক' দেখাতে হাজির Ankush

.