Nusrat-Mimi: মিটেছে দূরত্ব! ‘বোনুয়া’ মিমির সঙ্গে ফ্রেমবন্দি নুসরত

Nusrat-Mimi: নুসরতের ডিভোর্স থেকে শুরু করে ঈশানের জন্ম, যেসময় বারংবার কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নুসরতকে, সেই সময় একবারের জন্যও নুসরতের পাশে দেখা যায়নি মিমিকে। সেখান থেকেই শুরু হয়েছিল জল্পনা। তবে সেই সব জল্পনার অবসান ঘটল যশের সাম্প্রতিক পোস্টে।

Updated By: Nov 27, 2022, 09:04 PM IST
Nusrat-Mimi: মিটেছে দূরত্ব! ‘বোনুয়া’ মিমির সঙ্গে ফ্রেমবন্দি নুসরত

Nusrat Jahan, Mimi Chakraborty, Yash Dasgupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিমি চক্রবর্তী ও নুসরত জাহান, এই দুই তারকার বন্ধুত্বের গল্প সকলেরই জানা, একে অপরকে বোনুয়া বলে সম্বোধন করেন তাঁরা। কিন্তু বেশ অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন যে, সম্পর্কে চিড় ধরেছে দুই তারকার। নুসরতের ডিভোর্স থেকে শুরু করে ঈশানের জন্ম, যেসময় বারংবার কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নুসরতকে, সেই সময় একবারের জন্যও নুসরতের পাশে দেখা যায়নি মিমিকে। সেখান থেকেই শুরু হয়েছিল জল্পনা। তবে সেই সব জল্পনার অবসান ঘটল যশের সাম্প্রতিক পোস্টে।

আরও পড়ুন-Saoli Chattopadhyay: বিয়ে করলেন 'ফড়িংয়ের মা' শাঁওলি, পাত্র কে?

বেশ অনেকদিন পর ২১ শে জুলাইয়ের মঞ্চে প্রথম পাশাপাশি দেখা গিয়েছিল দুই তারকাকে। শুধু দেখাই নয়, একে অপরের সঙ্গে কথা বলতেও দেখা গিয়েছিল মিমি-নুসরতকে। তখনই অনুমান করা হয়, তাহলে কী মান-অভিমানের পালা শেষ দুই নায়িকার? নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর যখন সামনে আসে, বিতর্কে জর্জরিত হতে থাকেন অভিনেত্রী তখন তাঁর পাশে শ্রাবন্তী, তনুশ্রীকে দেখা গেলেও একবারও নুসরতের সঙ্গে দেখা করেননি মিমি, সেখান থেকেই প্রশ্ন ওঠে তাহলে কী মিমি ও নুসরতের সম্পর্কে চিড় ধরেছে?

আরও পড়ুন-Arijit Singh: অরিজিতের কনসার্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে, টিকিটের দাম ছুঁল ১৬ লক্ষ!

মিমিকে এই বিষয়ে সরাসরি প্রশ্ন করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছিলেন যে তাঁর ও নুসরতের সম্পর্ক ব্যক্তিগত। তিনি এই বিষয়ে কাউকে সাফাই দিতে চান না। তাঁদের সম্পর্ক আগের মতোই আছে বলে দাবি করেন মিমি। যদিও এই বিষয়ে মুখ খোলেননি নুসরত। এরপর নুসরতের ছেলে ঈশানের জন্য কিছু উপহারও পাঠিয়েছিলেন মিমি। তবে তাঁদের আগের মতো নানা জায়গায় আর একসঙ্গে দেখা যায়নি। প্রায় দেড় বছরেরও বেশি সময় পর একসঙ্গে ফ্রেমবন্দি হলেন দুই তারকা। এবার ক্যামেরার নেপথ্যে যশ দাশগুপ্ত।

মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের ছবি পোস্ট করে ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন যশ দাশগুপ্ত। ক্যাপশনে যশ লিখেছেন, ‘সেই বন্ড’। সঙ্গে দিয়েছেন একটি লাভ ইমোজি। নুসরত ও মিমির পরনে ছিল ওয়েস্টার্ন পার্টি ওয়্যার। নুসরত পরেছিলেন কালো রঙের ফ্রক ও মিমির পরনে ছিল শিমারি আউটফিট। বোঝাই যাচ্ছে মিটেছে দুই নায়িকার মান অভিমানের পালা। তাঁদের একসঙ্গে দেখতে অপেক্ষায় ছিল তাঁদের অনুরাগীরা। অবশেষে তাঁদের একসঙ্গে ছবি দেখে স্বভাবতই খুশি অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.