এবার পর্দায় সম্পূর্ণ নগ্ন রণবীর সিং! দেখুন ছবি

নতুন প্রজন্মের কাছে তিনি দারুণ জনপ্রিয়। আর এই জনপ্রিয়তা এবার আরও বাড়তে চলেছে রণবীর সিংয়ের। আমির খান, নীল নীতীন মুকেশের পর এবার সম্পূর্ণ নগ্নবাবে পর্দায় দেখা যাবে রণবীর সিংকে। শরীরে কোনও পোশাক থাকবে না। আপাদমস্তক দেখা যাবে শরীরী কাঠামো। 'বেফিকর' ছবির মাধ্যমে এরকম ছবিই এবার বলিউডের পর্দায় তুলে ধরতে চলেছেন আদিত্য চোপড়া এবং রণবীর সিং।

Updated By: Apr 20, 2016, 10:21 AM IST
এবার পর্দায় সম্পূর্ণ নগ্ন রণবীর সিং! দেখুন ছবি

ওয়েব ডেস্ক: নতুন প্রজন্মের কাছে তিনি দারুণ জনপ্রিয়। আর এই জনপ্রিয়তা এবার আরও বাড়তে চলেছে রণবীর সিংয়ের। আমির খান, নীল নীতীন মুকেশের পর এবার সম্পূর্ণ নগ্নবাবে পর্দায় দেখা যাবে রণবীর সিংকে। শরীরে কোনও পোশাক থাকবে না। আপাদমস্তক দেখা যাবে শরীরী কাঠামো। 'বেফিকর' ছবির মাধ্যমে এরকম ছবিই এবার বলিউডের পর্দায় তুলে ধরতে চলেছেন আদিত্য চোপড়া এবং রণবীর সিং।

যশরাজ ফিল্মস তাদের ভালবাসার সংজ্ঞাটা পালটে ফেলতে বদ্ধপরিকর। এতদিন পর্যন্ত গাছের আড়ালে নায়ক-নায়িকা, সুন্দর বিদেশি পরিবেশে নাচ-গানই ছিল তাদের ভালবাসার ট্রেডমার্ক, সেখান থেকে সরে আসতে চাইছে তারা। যার প্রথম ধাপটা দেখা গেছে 'বেফিকর'-এর প্রথম পোস্টারে। রণবীর সিং আর বাণী কাপুরের ঘনিষ্ঠ চুমুর দৃশ্যে। সেই পর্ব পেরিয়ে এবার মেল ফ্রন্টাল ন্যুডিটি। শোনা যাচ্ছে, ছবিতে রণবীর সিং সম্পূর্ণ নগ্ন হয়ে ধরা দিতে পারেন একটি বিশেষ দৃশ্যে। তবে, সেটা রোমান্সের নয়, হবে কাল্পনিক দৃশ্য। অর্থাৎ কারও কল্পনায় দেখা যাবে রণবীরের সম্পূর্ণ নগ্নতা।

.