Payel Basak: নামী-দামি অভিনেত্রী নন, এবার জনপ্রিয় চ্যানেলের 'মহিষাসুরমর্দিনী' ইউটিউবার পায়েল...

Mahalaya 2024: রাত পেরোলেই মহালয়া অর্থাৎ দেবীপক্ষের শুরু। আর সেই শারদপ্রাতেই বিভিন্ন চ্যানেলে সম্প্রচারিত হয় একাধিক মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান। সেই অনুষ্ঠানগুলিতে অভিনয়ের ছোঁয়া থাকে টলি-র বিখ্য়াত নায়িকাদের, তবে এবারে সান বাংলার ‘মহিষাসুরমর্দিনী’র অনুষ্ঠানের জন্য বেছে নেওয়া হয়েছে এক নৃত্যশিল্পী তথা ইউটিউবারকে। 

Updated By: Oct 1, 2024, 03:45 PM IST
Payel Basak: নামী-দামি অভিনেত্রী নন, এবার জনপ্রিয় চ্যানেলের 'মহিষাসুরমর্দিনী' ইউটিউবার পায়েল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহালয়া মানেই দেবীপক্ষের সূচনা। আর সেই শারদপ্রাতে বিভিন্ন চ্যানেলে দেখানো হয় একাধিক মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান। ওয়েব প্ল্যাটফর্মেও দেখা যাবে। এবারে দেবী দুর্গা রূপে দেখা যাবে কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজনন্দিনী পালকে। আর সান বাংলার ‘মহিষাসুরমর্দিনী’তে মহামায়া রূপে দেখা যাবে ইউটিউবার তথা নৃত্যশিল্পী পায়েল বসাককে। 

আরও পড়ুন-  Raj Chakraborty Facebook Hacked: প্রোফাইল হ্যাক করে রাজ চক্রবর্তীর নামে যথেচ্ছ! সাইবার ক্রাইমের দ্বারস্থ পরিচালক-বিধায়ক...

নৃত্যশিল্পী দ্বৈপায়নের (পায়েলের স্বামী) সঙ্গে পায়েল নিজেদের নানা ভিডিও পোস্ট করে তাদের সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্টে এবং তা নেটদুনিয়ায় বেশ পছন্দের। তারা মহালয়া-র দিনে তাদের নিজেদের চ্যানেলের জন্যই ‘মহিষাসুরমর্দিনী’নিয়ে ভিডিও করার পরিকল্পনা করেছিলেন। তাদের কয়েকটি প্রোমো সামনে আসার পর সান বাংলার পক্ষ থেকে ফোন পান পায়েল এবং দেবী দুর্গার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় নৃত্যশিল্পীকে। আর পরিচালকের দায়িত্বে স্বামী দ্বৈপায়ন।

আরও পড়ুন- Govinda: গুলিবিদ্ধ গোবিন্দা! গুলি ছিটকে লাগে অভিনেতার শরীরে, ভর্তি হাসপাতালে...

এমন প্রস্তাব পেয়েই রাজি হয়ে যান পায়েল। সেই শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি জানালেন সান বাংলার মতো একটি স্যাটেলাইট চ্যানেলে মহালয়ায় দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করা আমার কাছে বিরাট বড় একটা সুযোগ। তিনি বলেন 'দেবী দুর্গার চরিত্রটা ফুটিয়ে তোলা আমার কাছে মোটেই সহজ ছিল না', চারদিকের মহালয়ার অনুষ্ঠানে বিখ্য়াত নায়িকাদের অভিনয়ের ছোঁয়া তারই মধ্যে সান বাংলার ‘মহিষাসুরমর্দিনী’র অনুষ্ঠানের জন্য বেছে নেওয়া হয়েছে পায়েলকে। 

আরও পড়ুন-  Mithun Chakraborty: 'মমতা নিজেই একজন ফ্যান্টাস্টিক অভিনেত্রী...', দাদা সাহেব ফালকে পেয়েই বললেন মিঠুন...

আরও বলেন, তিনি নিজের মধ্যে দেবী দুর্গাকে অনুভব করতে চেয়েছিলেন কিন্তু মেকআপ রুমে গিয়েই ভয় পেয়ে গিয়েছিলেন এত ভারী ভারী গয়না ও শাড়ি দেখে। চিন্তায় বুঝতেই পারছিলেন না এত কিছু পরে অভিনয় কেমন করে করবে? 'তবে শ্যুটিং ফ্লোরে গিয়ে চারদিকের পরিবেশ দেখে আমি যেন আর আমি ছিলাম না, আমি যেন নিজে মা দুর্গা-র শক্তির একটা ছোট্ট অংশ হয়ে গেছিলাম, দেবীর আশীর্বাদ ছাড়া এমনটা হওয়া সম্ভব ছিল না' বলে জানান। ২ অক্টোবর, মহালয়ার ভোরে পাঁচটায় সান বাংলায় সম্প্রচারিত হবে ‘মহিষাসুরমর্দিনী’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.