টি-শার্টের উপর বিকিনি পরে Bigg Boss 14 এর বাড়িতে ঘুরলেন নিশান্ত সিং মালখানি

 সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতা নিশান্ত সিং মালখানির ছবি ও ভিডিয়ো। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 8, 2020, 02:20 PM IST
টি-শার্টের উপর বিকিনি পরে Bigg Boss 14 এর বাড়িতে ঘুরলেন নিশান্ত সিং মালখানি

 নিজস্ব প্রতিবেদন : 'বিগ বস'-এর বাড়িতে গেঞ্জির উপর বিকিনি পরে ঘুরছেন নিশান্ত সিং মালখানি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতা নিশান্ত সিং মালখানির ছবি ও ভিডিয়ো। 

কেন এমন অদ্ভুত কাণ্ড ঘটালেন নিশান্ত?

Bigg Boss 14-এর ঘরে ঢুকতেই নিশান্ত সিং মালখানির উপর বাতিল ট্যাগ লেগেছে। তবে শুধু নিশান্তই নন, তাঁর সঙ্গে আরও তিনজনের উপর বাতিল ট্যাগ লাগিয়েছেন 'তুফানি' সিনিয়াররা। আর তারপরেই বিকিনি টপ পরে 'বিগ বস'-এর বাড়িতে ঘুরলেন নিশান্ত। আসলে এবার 'বিগ বস'-এর ঘরে এটাই নতুন খেলা। যার নিয়ম অনুসারে 'বিগ বস'-এর 'তুফানি' সিনিয়াররা যে কোনও জুনিয়ারকে এক সপ্তাহের জন্য 'বাতিল' ট্যাগ দিতে পারেন। আর তাতে তাঁরা 'বিগ বস'-এর বাড়িতে যে কোনও লাক্সারি সুবিধা থেকে বঞ্চিত হবেন। এক্ষেত্রে নিশান্তকে ঠাণ্ডা ঘরে নয়, বাগানে রাত কাটাতে হচ্ছিল। এই সময় সিনিয়াররা তাঁকে যে কোনও কাজ করাতে পারেন। খানিকটা 'র‌্যাগিং'-এর মতো এই খেলা। আর সিনিয়ারদের কথা মতই বিকিনি পরে 'বিগ বস'-এর বাড়ি ঘুরতে হয়েছে নিশান্ত মালখানিকে। তার কিছু ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন নিশান্ত।

আরও পড়ুন-'ঠিক ভুল ভুলে' যশ দাশগুপ্তের জন্য একগুচ্ছ গোলাপ নিয়ে হাজির মিমি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Nishant Singh Malkhani (@nishantsinghm_official) on

আরও পড়ুন-ব্লাউজের সঙ্গে ম্যাচিং করে মাস্ক বানিয়ে নেব, ওটাই স্টাইল : দেবলীনা কুমার

নিশান্ত মালখানির কথায়, তাঁর উপর থেকে সিনিয়ারদের বাতিল ট্যাগ সরাতে তিনি সবকিছুই করতে পারেন। তবে বিকিনি পরে ঘোরাটা একটু অস্বস্তিকর তো বটেই। প্রসঙ্গত, নিশান্ত সিং মালখানি 'মিলে যব হাম তুম' শো-এর মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন। পরে তাঁকে 'গুদ্দন তুমসে না হো পায়েগা', ALTবালাজির ওয়েব সিরিজ রাগিনী MMS-রিটার্নেও দেখা গিয়েছেন নিশান্তকে।

.