Nirob-Apu Viral Video: অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে মঞ্চে ছন্দপতন, নায়িকার ওজনের কারণেই বিপত্তি? মুখ খুললেন নিরব...

Viral Video: ঘটনাটির ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে শুরু হয় নানান আলোচনা-সমালোচনা। ক্রমাগত সমালোচনার মুখে এ ব্যাপারে এবার মুখ খুলেছেন নিরব। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে ঘটনাস্থলে কী ঘটেছিল তার বিস্তারিত ব্যাখ্যা করেন অভিনেতা। নেটপাড়ায় অনেকেই অনুমান করেন যে, অপু বিশ্বাসের ওজনের কারণেই এই ঘটনা ঘটেছে। তবে সত্যিটা সামনে আনলেন নিরব।

Updated By: Mar 14, 2023, 07:54 PM IST
Nirob-Apu Viral Video: অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে মঞ্চে ছন্দপতন, নায়িকার ওজনের কারণেই বিপত্তি? মুখ খুললেন নিরব...

Nirob-Apu Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি একটি অনুষ্ঠানে গানের তালে মঞ্চ মাতাচ্ছিলেন বাংলাদেশের নায়িকা অপু বিশ্বাস, তার সঙ্গে মঞ্চে ছিলেন অভিনেতা নিরব। নাচের শেষের দিকে অপুকে কোলে তোলার চেষ্টা করেন অভিনেতা, আর তখনই ঘটে বিপত্তি। অপুকে কোলে তুলতে গিয়ে দুজনই পড়ে যান মাটিতে। সঙ্গে সঙ্গে মঞ্চের কয়েকজনের সহযোগিতায় উঠে পড়ে নিজেদের সামলে নিয়ে বাকি নাচ শেষ করেন দুজন।

আরও পড়ুন- Rukmini Maitra: প্রবল জ্বরে আক্রান্ত রুক্মিনী সহ গোটা টিম, বন্ধ ‘বিনোদিনী’র শ্যুটিং...

মঞ্চে এমন অপ্রত্যাশিত ঘটনার পরে অপু বিশ্বাস বলেন, ‘বিনীতভাবে অনুরোধ করব আপনারা আমার নিজের মানুষ। আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করব, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কার্টের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করব, এই জায়গার ভিডিয়ো কেউ ছাড়বেন না।’ নিরব দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না।’ কিন্তু তাঁদের বিনীত অনুরোধের পরেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি।

ঘটনাটির ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে শুরু হয় নানান আলোচনা-সমালোচনা। ক্রমাগত সমালোচনার মুখে এ ব্যাপারে এবার মুখ খুলেছেন নিরব। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে ঘটনাস্থলে কী ঘটেছিল তার বিস্তারিত ব্যাখ্যা করেন অভিনেতা। নিরব বলেন, ‘স্টেজে গিয়ে ওরা আমাকে বলেছিল যে, ভাইয়া এখানে মোজাইক করা। এটি কিন্তু স্টেজ না আর জায়গাটা পিচ্ছিলও ছিল। তাই আগেই সাবধান করেছিল আমাদের। জায়গাটা বেশ ছোটও ছিল। ১২ জনের পারফর্ম করার কথা থাকলেও শেষ পর্যন্ত আটজন পারফর্ম করেছে স্টেজে জায়গা না থাকায়। আর সত্যি বলতে পারফরম্যান্সের সময় এত কিছু মাথায়ও থাকে না। পারফরম্যান্সের সময় অপু যে ড্রেসটা পরেছিল সেটি ছিল সিন্থেটিকের। ওকে তোলার সময় কাপড়ের কারণেই আমরা পড়ে যাই। পারফরম্যান্সের জায়গাটাও ছিল খুবই কমপ্যাক্ট।’

আরও পড়ুন- Aamir Khan Birthday: আমিরের ত্যাগে কেরিয়ার গড়েছেন শাহরুখ-সলমান...

নিরব আরও বলেন, ‘ওজনের সমস্যা না। যদি ওজনের সমস্যা হতো তা হলে তো আর আমি পড়তাম না শুধু অপুই পড়ে যেত। দুজন একসঙ্গে পড়েছি, আবার একসঙ্গে উঠে ঠিক যেভাবে বলা ছিল সেভাবে পারফরম্যান্স শেষও করেছি আমরা।মানুষ তো এসব নিয়ে কথা বলতে পছন্দ করে, মজাও পায়। সব কিছুরই ভালো ও মন্দ দিক আছে। অনেকেই আমাদের অসুবিধার ব্যাপারটা বুঝতে পেরেছেন। ব্যাপারটা খুবই সিম্পল, এটা নিয়ে এত বেশি কথা বলার কিছু দেখি না। এ দুর্ঘটনাকে আমরা সাধারণভাবে দেখতে পারি, এটা যে কারও সঙ্গেই হতে পারে।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.