প্রিয়াঙ্কাকে ঘরণী করতে হিন্দু রীতিতেই আচার পালন করবেন নিক, বসবেন পুজোতেও

 ২৯ তারিখ থেকে প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও এখন শোনা যাচ্ছে প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৮ তারিখ থেকেই। 

Updated By: Nov 27, 2018, 02:18 PM IST
প্রিয়াঙ্কাকে ঘরণী করতে হিন্দু রীতিতেই আচার পালন করবেন নিক, বসবেন পুজোতেও

নিজস্ব প্রতিবেদন: 'দীপবীর' এর স্বপ্নের বিয়ের ছবি দেখে ভক্তরা অভিভূত।  এবার দেশি গার্লের সঙ্গে বিদেশি বরের বিলাসবহুল বিয়ের অনুষ্ঠান দেখার অপেক্ষায় রয়েছে সকলে। দীপিকা, রণবীরের বিয়ের সমস্ত অনুষ্ঠান শেষ, এমনকি বেঙ্গালুরুর রিসেপশনও হয়ে গিয়েছে। বাকি শুধু মুম্বই রিসেপশনের। তবে দীপবীরের বিয়ের অনুষ্ঠান যখন শেষ, ঠিক তখনই শুরু হতে চলেছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে। ২৯ তারিখ থেকে প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও এখন শোনা যাচ্ছে প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৮ তারিখ থেকেই। 

জানা যাচ্ছে ২৮ নভেম্বর, বুধবার মহা সমারোহে বিশেষ পূজার অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে প্রিয়াঙ্কার পরিবার। সেখানে প্রিয়াঙ্কার পরিবার তো বটেই, উপস্থিত থাকবে নিক জোনাসের পরিবারও। ইতিমধ্যেই এদেশে এসে পৌঁছেছে জোনাস পরিবার। সোমবার মুম্বই বিমানবন্দরে নামতে দেখা যায় নিকের দাদা জো জোনাস ও বৌদি সোফি টার্নার (গেমস অফ থ্রোনস অভিনেত্রী)। সোমবার জো জোনাস, সোফি টার্নারের সঙ্গে বোন পরিণীতি চোপড়া ওবন্ধু আলিয়া ভাট সহ আরও বেশকয়েকজনকে নিয়ে ডিনারে যেতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন-তাঁকে পরিবারের কেউ ভালোবাসে না,  সৎ ভাইবোন অর্জুন ও অংশুলার বিরুদ্ধে অভিযোগ শ্রীদেবী কন্যা জাহ্নবীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-সৌন্দর্যে বলি ডিভাদের হার মানাবেন রণবীর সিংয়ের বোন ঋতিকা!

এদিকে জানা যাচ্ছে প্রিয়ঙ্কার সঙ্গীত-এর অনুষ্ঠান মেহরানগড় দুর্গে হওয়ার কথা থাকলেও সেটা সরিয়ে উমেদ ভবনেই করা হচ্ছে। আবার, এই উমেদ ভবনেই হতে চলেছে প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান। জানা যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠানের নিরাপত্তার জন্য বেসরকারি নিরাপত্তা সংস্থার সাহায্য নেওয়া হলেও, প্রিয়াঙ্কার পরিবার চেয়েছিল, সেখানে স্থানীয় পুলিসও মোতায়েন থাকুক। তবে সামনেই রাজস্থানে নির্বাচন থাকায় স্থানীয় পুলিসের পক্ষে সেই নিরাপত্তা দেওয়া সম্ভব হচ্ছে না। তাই বাধ্য হয়েছে মেহরানগড় দুর্গ থেকে সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠানও সরিয়ে উমেদভবন প্যালেসে করা হয়েছে। প্রিয়াঙ্কা নিকের সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান হচ্ছে আগামী ২৯ ও ৩০ নভেম্বর।

সূত্রের খবর, প্রাক বিবাহ অনুষ্ঠানের জন্য ৩.৯৩ কোটি টাকা খরচ করা হচ্ছে প্রিয়াঙ্কা ও নিকের তরফে। আর এই অনুষ্ঠান শুরু হচ্ছে ২৮ নভেম্বর, বুধবার পুজোর অনুষ্ঠানের মাধ্যমেই। আগামী ২ ডিসেম্বর রয়েছে হিন্দু রীতিতে বিয়ের অনুষ্ঠান ও ৩ নভেম্বর রয়েছে ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ের অনুষ্ঠান। এর পর প্রিয়াঙ্কা-নিকও মুম্বই ও দিল্লিতে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছে বলে খবর। বলা ভালো প্রথমে রাজস্থানের যোধপুরে শুধুই বিয়ের অনুষ্ঠানের কথা থাকলেও দীপিকা-রণবীরের আদলে প্রিয়াঙ্কাও সেই বিয়ের অনুষ্ঠানকে একান্ত ব্যক্তিগত রেখে আলাদা করে রিসেপশন পার্টির সিদ্ধান্ত নিয়েছে। 

আরও পড়ুন-শাহিদের প্রেমে একসময় মাছ, মাংস খাওয়া ছেড়েছিলেন করিনা! আর এখন?

.