বরপক্ষ বনাম কন্যাপক্ষের ক্রিকেট ম্যাচ, ছক্কা হাঁকালেন নিক

, ২ ডিসেম্বর রয়েছে হিন্দু রীতিতে বিয়ের অনুষ্ঠান। 

Updated By: Dec 2, 2018, 08:36 PM IST
বরপক্ষ বনাম কন্যাপক্ষের ক্রিকেট ম্যাচ, ছক্কা হাঁকালেন নিক

নিজস্ব প্রতিবেদন : শনিবারই ক্রিশ্চিয়ান রীতিতে সম্পন্ন হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের বিয়ে। বর্তমানে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া এখন নিক ঘরণী। ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ের পাশাপাশি তাঁদের মেহেন্দি সেরিমনিও সম্পন্ন হয়েছে গতকালই। আজ, ২ ডিসেম্বর রয়েছে হিন্দু রীতিতে বিয়ের অনুষ্ঠান। 

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে উপলক্ষ্যে রাজস্থানের যোধপুরের উমেদ ভবনে এখন রীতিমতো উৎসবের মেজাজে। জানা যাচ্ছে শনিবার উমেদভবনে নিক-প্রিয়াঙ্কা মেহেন্দির অনুষ্ঠান ছাড়াও বিশেষ ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয় সেখানে। আর এই ক্রিকেট ম্যাচ ছিল বর পক্ষের সঙ্গে কন্যা পক্ষের। ক্রিকেট ম্যাচে কোন পক্ষ জিতেছে তা অবশ্য জানা যায়নি। তবে ম্যাচের শেষে প্রিয়াঙ্কাকে কোলে তুলে নিতে দেখা যায় 'দুলহা' নিককে। সেই ছবি সোশ্যাল সাইটের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন-রাজ কাপুর ও উত্তম কুমারের দুঃস্থ ক্যামেরাম্যানের পাশে দাঁড়ালেন দেব

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে ক্রিকেট ম্যাচ চলাকালীন নিককে একটি বলে ৬ মারতেও দেখা যায়। এই ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা ও নিক লেখেন, '' সম্পর্কের ক্ষেত্রে সবচেয়ে বড় বিষয় হল দুটি পরিবারের মধ্যে ভালোবাসা, বিশ্বাস, ও সংস্কৃতির মেলবন্ধন। আর আমাদের বিয়েতে যেভাবে অনুষ্ঠানের আয়োজক করা হয়েছে তা সত্যিই অসাধারণ। আর ভারতীয় বিয়েতে মহিলাদের পরিবারে 'মেহেন্দি' অন্যতম গুরুত্বপূর্ণ অনুষ্ঠান। সকালে মেহেন্দির অনুষ্ঠানের পরই বিকেলে এই সেলিব্রেশন হয়। ''

আরও পড়ুন-শেষপর্যন্ত স্বপ্ন ভঙ্গ? রাখিকে বিয়ে করছেন না দীপক?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মেহেন্দির অনুষ্ঠানের পর এক্কেবারে ফিল্মি স্টাইলে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের সঙ্গীত সেরিমনিও। যেখানে বলিউডের গানে নাচতে দেখা যায় নিককে। যা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন দেশি গার্ল। মা মধু চোপড়ার সঙ্গে নাচতে দেখা যায় প্রিয়াঙ্কাকেও। একইভাবে অনুষ্ঠানে যোগ দেন চোপড়া ও জোনাস পরিবারের অন্যান্য সদস্যরাও।

আরও পড়ুন-নিক-প্রিয়াঙ্কার সঙ্গীত: বলিউডের গানে নাচলেন নিক, উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা

.