বলিউডের গানে প্রিয়াঙ্কার সঙ্গে পাল্লা দিয়ে নাচ নিকের, ভাইরাল ভিডিয়ো

নিকের জন্মদিন উপলক্ষে বাড়িতে জমিয়ে পার্টিও করলেন প্রিয়াঙ্কা। তারই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Updated By: Sep 17, 2019, 02:25 PM IST
বলিউডের গানে প্রিয়াঙ্কার সঙ্গে পাল্লা দিয়ে নাচ নিকের, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: সোমবারই ২৭এ পা রেখেছেন নিক। আর বিয়ের পর হাবির জন্মদিনটা বেশ জমিয়েই সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা। নিকের জন্মদিন উপলক্ষে বাড়িতে জমিয়ে পার্টিও করলেন প্রিয়াঙ্কা। তারই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

নিকের জন্মদিন উপলক্ষে আয়োজিত হাউস পার্টিতে বলিউডের গানের সঙ্গে নাচতে দেখা গেল নিককে। তাঁর সঙ্গে যোগ্য সঙ্গত দিলেন দেশি গার্ল। 'দে দে প্যায় দে' ছবি থেকে 'হাউলি হাউলি' গানের সঙ্গে নাচলেন নিক-প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই ভিডিয়ো।

আরও পড়ুন-নিকের জন্মদিন, অদেখা কিছু মুহূর্ত প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে এই প্রথম নয়, যোধপুরে প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের অনুষ্ঠানে 'সঙ্গীত' এর দিনও মঞ্চে বলিউডের গানের সঙ্গে কোমর দুলিয়েছিলেন মার্কিন পপ তারকা নিক জোনাস।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে নিকের জন্মদিনের দিনই জোনাস ব্রাদার্স-এর কনসার্টেও হাজির ছিলেন প্রিয়াঙ্কা। সেখানে প্রকাশ্যেই নিককে চুম্বন করার সঙ্গে ক্যামেরাবন্দি হন পিগি চপস।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে নিকের ২৭ এর জন্মদিন উপলক্ষে তাঁর সঙ্গে কাটানো ক্যামেরাবন্দি নানান মহূ্র্ত দিয়ে একটি বিশেষ ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।যার ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন,''আমার জীবনের আলো, তোমার সঙ্গে কাটানো প্রতিটা দিন আগের দিনের থেকেও আরো ভালো হয়ে থাকে। তুমি পৃথিবীর সব আনন্দটুকু পাওয়ার যোগ্যতা রাখো। আমার দেখা সবথেকে বেশি গর্জিয়াস মানুষ। আমার হওয়ার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন জান।''

আরও পড়ুন- ইন্টারনেট দুনিয়ার অন্ধকার জগতের সঙ্গে লড়াইয়ে নামলেন দেব, সৌজন্যে পাসওয়ার্ড

.