Nayanthara-Vignesh : বিয়ের পরই বিতর্কে, ক্ষমা চাইলেন নয়নতারা ভিগনেশ

তিরুপতি দর্শনে গিয়ে আইনি ঝমেলায় জড়ালেন তারকা দম্পতি নয়নতারা-ভিগনেশ...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 12, 2022, 01:47 PM IST
Nayanthara-Vignesh : বিয়ের পরই বিতর্কে, ক্ষমা চাইলেন নয়নতারা ভিগনেশ

নিজস্ব প্রতিবেদন : সবেমাত্র সাতপাকে বাঁধা পড়েছেন। বিয়ের পর তিরুপতি (Tirupati) দর্শনে গিয়ে আইনি ঝমেলায় জড়ালেন তারকা দম্পতি নয়নতারা-ভিগনেশ (Nayanthara-Vignesh)। অভিযোগ, ঈশ্বরের আশীর্বাদ নিতে গিয়ে জুতো পরে মন্দিরে প্রবেশ করেছেন তাঁরা। শুধু তাই নয়, মন্দির চত্ত্বরে ঢুকে তাঁদের নাকি ফটোশ্যুট করতেও দেখা যায়। বিষয়টা নজরে আসতেই বিপত্তি। এরপরেই আইনি নোটিস পাঠানো হয় নবদম্পতিকে।

গত ৯ জুন, বৃহস্পতিবার মহাবলীপুরমের শেরাটন গ্র্যান্ডে আয়োজিত হয় নয়নতারা-ভিগনেশ শিবনের বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর নবদম্পতি যান তিরুপতি দর্শনে। হাতে হাত রেখে মন্দির চত্ত্বরে প্রবেশ করেন নয়নতারা-ভিগনেশ। তাঁদের জুতো পরে মন্দিরে ঢোকার ছবি ও ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বিতর্কের সূত্রপাত। শেষপর্যন্ত তিরুপতি দেবাষ্টনম বোর্ডকে লিখিত বিবৃতি দিয়ে ক্ষমা চেয়ে নেন ভিগনেশ শিবন। 

লিখিত বিবৃতিতে ঠিক কী লিখেছেন ভিগনেশ? 

আরও পড়ুন-Shahrukh Khan : 'লোকে বলছে আমরা নাকি দানব', এনসিবি আধিকারিকদের সামনে কেঁদে ফেলেন শাহরুখ

ভিগনেশ শিবন বলেন, ''আমরা চেয়েছিলান তিরুপতি মন্দিরে আমাদের বিয়ে হোক। বিভিন্ন কারণে সেটা সম্ভব হয়নি। তবে বিয়েটা মন থেকে সম্পূর্ণ করতে মণ্ডপ থেকে বাড়ি না গিয়ে সোজা তিরুপতি দর্শনে চলে আসি। আমরা মন্দিরের বাইরে ছবি তুলি যাতে অনুভব করতে পারি বিয়েটা সম্পূর্ণ হয়েছে। এরপর ভিড়ের মধ্যে তাড়াহুড়ো করে মন্দিরে প্রবেশ করি, পায়ে জুতো রয়েছে সেটা খেয়াল করিনি। আমরা আর পাঁচজন দম্পতির মতোই ঈশ্বরে বিশ্বাস রাখি। গত ৩০ দিনে ৫বার তিরুপতি এসেছি। ঈশ্বরের প্রতি আমাদের কোনও অশ্রদ্ধা নেই। আমরা জীবনে যা ভালোবাসা পেয়েছি, তাতে খুশি ও কৃতজ্ঞ।''

এদিকে মন্দির কর্তৃপক্ষের তরফে জানানো হয়ে, ভিগনেশ ও নয়নতারা দুজনেই লিখিত বিবৃতি দিয়ে ক্ষমা চেয়েছেন। নয়নতারা নিজে ভিডিয়ো বিবৃতি দিয়ে লর্ড বালাজির কাছে ক্ষমা চাইতে চান বলেও জানিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.