সন্তান লালনের মাঝেই Money Heist 5-এ মজেছেন নতুন মা Nusrat, সঙ্গে Yash

মানি হাইস্ট জ্বরে কাবু যশরত। 

Updated By: Sep 6, 2021, 03:55 PM IST
সন্তান লালনের মাঝেই Money Heist 5-এ মজেছেন নতুন মা Nusrat, সঙ্গে Yash

নিজস্ব প্রতিবেদন: ৩ সেপ্টেম্বর মুক্তি পায় এবছরের সবচেয়ে প্রতীক্ষিত ওয়েব সিরিজ 'মানি হাইস্ট সিজন ফাইভ' (Money Heist 5)। প্রথমদিন থেকেই স্প্যানিশ এই ওয়েব সিরিজের জ্বরে কাবু নেটিজেনরা। বাদ নেই তারকারাও। এবার সেই তালিকায় নতুন নাম যশরত। রবিবার বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে বাড়িতে বসে 'মানি হাইস্ট' দেখছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। সেই ছবিই আপলোড করেছেন তাঁর ইনস্টা স্টোরিতে। বোঝাই যাচ্ছে 'মানি হাইস্ট' সিরিজের বড় ফ্যান অভিনেত্রী। 

ছেলে ঈশানকে নিয়ে বেশ হাসিখুশি জীবন উপভোগ করছেন নুসরত জাহান ও তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। ছেলের সমস্ত দায়িত্ব একা হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী, এমনটাই খবর। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলে দেখা যায় যে, শুধু সন্তানের সঙ্গে নয়, যশের সঙ্গেও একান্ত সময় কাটাচ্ছেন নুসরত। এতদিন দুজনে আলাদা করেই পোস্ট করতেন তাঁদের একান্ত সময়ের ছবি। এবার সরাসরিই যশকে তাঁর ছবিতে ট্যাগ করেছেন নুসরত। 

আরও পড়ুন: Busan International Film Festival: কিম জিসুক অ্যাওয়ার্ডের দৌড়ে Aparna Sen-এর নতুন ছবি 'The Rapist'

'মানি হাইস্ট' ওয়েব সিরিজের আগের সিজনেই সেক্রেটারি ন্যাশনাল ব্যাঙ্কের ভিতরে সামরিক বাহিনী পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন। এই পর্বেও রয়েছে আগের সিজনের মতই টানটান উত্তেজনা। প্রতিটি দৃশ্যই রোলার কোস্টার রাইড। ডেনভার, মানিলা এবং টোকিও-কে তাঁদের পরিকল্পনা বাস্তবায়িত করার উদ্যোগ নিতে দেখা যাচ্ছে এই সিজনে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.