জিত হবে কার? নতুন হিন্দি থ্রিলার ‘অপূর্ব’-এর জন্য নিজেকে প্রস্তুত করুন...

শুক্রবার স্টার স্টুডিওস এবং সিনে ১ স্টুডিও-এর নতুন থ্রিলার সিনেমা "অপূর্ব"-এর চমক লাগানো ট্রেলার সামনে এসেছে। দিল্লির লাল কেল্লার অন্তর্গত বিশিষ্ট লভ কুশ রামলীলা গ্রাউন্ডে বিশাল জনসমাগম এবং প্রচণ্ড ধুমধামের মধ্যে এটির আকর্ষণীয় ফার্স্ট লুক উন্মোচিত হয়েছে। আগামী ১৫ই নভেম্বর, বুধবার থেকে এই সিনেমা স্ট্রিমিং হবে শুধুমাত্র ডিজনি+ হটস্টারে।

Updated By: Oct 28, 2023, 01:31 PM IST
জিত হবে কার? নতুন হিন্দি থ্রিলার ‘অপূর্ব’-এর জন্য নিজেকে প্রস্তুত করুন...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার স্টার স্টুডিওস এবং সিনে ১ স্টুডিও-এর নতুন থ্রিলার সিনেমা "অপূর্ব"-এর চমক লাগানো ট্রেলার সামনে এসেছে। দিল্লির লাল কেল্লার অন্তর্গত বিশিষ্ট লভ কুশ রামলীলা গ্রাউন্ডে বিশাল জনসমাগম এবং প্রচণ্ড ধুমধামের মধ্যে এটির আকর্ষণীয় ফার্স্ট লুক উন্মোচিত হয়েছে। আগামী ১৫ই নভেম্বর, বুধবার থেকে এই সিনেমা স্ট্রিমিং হবে শুধুমাত্র ডিজনি+ হটস্টারে।

নিখিল নাগেশ ভাট পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে দেখতে পাওয়া যাবে, তারা সুতারিয়া, অভিষেক ব্যানার্জী, ধৈর্য কারওয়া এবং রাজপাল যাদবের মতো অভিনেতাদের। ভারতের সবচেয়ে বিপজ্জনক স্থানগুলির মধ্যে অন্যতম - চম্বল-এ এর সেট নির্মাণ করা হয়েছে সিনেমায়। সেখানেই মূল গল্পের সূচনা।

আরও পড়ুন: Aparajita Auddy: ভগবান বিষ্ণু স্বয়ং পাঠিয়েছেন অভিনেত্রীর মা লক্ষীর সাজ!

তারা সুতারিয়ার চরিত্র, অপূর্ব একজন খুবই সাধারণ মেয়ে। কিন্তু তাঁর ভাগ্য কীভাবে তাঁকে অসাধারণ করে তুলেছে সেই গল্প নিয়েই এই সিনেমা। জীবনের একটি সাধারণ মুহূর্ত হঠাৎ করে খুব বিপজ্জনক পরিস্থিতিতে পরিণত হলে কী ঘটে এবং অপূর্ব সেখান থেকে কীভাবে নিজে পরিত্রাণ পাবে তাই হল অপূর্ব-র গল্প।

পরিচালক নিখিল নাগেশ ভাট বলেছেন, “দর্শকরা তারার জীবনের মধ্যে নাটকীয়ভাবে এক রূপান্তর দেখতে পাবে এবং প্রথমবারের মতো আমরা রাজপাল যাদবকে একটি মারাত্মক ভূমিকায় দেখতে পাব, তিনি এই নতুন অবতারে ভক্তদের অবাক করে দেবেন! অভিষেক তার গোটা চরিত্রের জন্য স্মরণীয় হয়ে থাকবেন। আমি মনে করি যে তিনি অপূর্বে যা কাজ করেছেন, তা তাঁকে আরও এগিয়ে নিয়ে যাবে। মুরাদ ভাই, স্টার স্টুডিওস এবং ডিজনি + হটস্টারের মতো সৃজনশীল ব্যক্তিদের সাথে এই গল্পে কাজ করা একটি স্মরণীয় অভিজ্ঞতা ছিল, যারা আমাকে এই রোমাঞ্চকর গল্পটিকে আমার মত করে বাস্তবায়িত করার জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম দিয়েছেন"।

আরও পড়ুন: Durga Puja Carnival 2023: কার্নিভালে দেব-ঋতুপর্ণা থেকে লিয়েন্ডার, বাইকে চেপে এলেন প্রসেনজিৎ

“আমাদের প্রথম লুকটি যে বিপুল ভালবাসা এবং প্রশংসা পেয়েছে তাতে আমি অভিভূত। এটি একটি সাধারণ মেয়ের শক্তিশালী হয়ে ওঠার গল্প। যার অভ্যন্তরীণ শক্তি, বুদ্ধিমত্তা, বুদ্ধি এবং সাহস এমন একটি যাত্রাকে রূপ দেয় যা সেই চরিত্রটিকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। এটি আমার জন্য আজীবনের একটি উল্লেখযোগ্য চরিত্র হয়ে থাকবে এবং আমি অপূর্ব-র মধ্যে আমার রূপান্তর দেখার জন্য এবং দর্শকদের সেই সম্বন্ধে কেমন ফিডব্যাক হয় তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমি অত্যন্ত উত্তেজিত এবং অপূর্ব ১৫ নভেম্বর থেকে ডিজনি+ হটস্টার-এ রিলিজ করার জন্য অপেক্ষা করছি।” জানিয়েছেন অভিনেত্রী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.