'আমি কোনদিন রোমান্টিক রোল করতে চাইনি!'

অদ্ভুত মন্তব্য! তাও আবার খোদ SRK-র মুখ থেকেই। বলিউডে এতগুলো বছর কাটিয়ে দেওয়ার পর খ্যাতির শীর্ষে থাকা কিং খান হঠাত্‍ এমন মন্তব্য কেনও করলেন তা নিয়ে রীতিমতো শোরগোল তৈরি হয়েছে ফ্লিম ইন্ডাস্ট্রিতে।

Updated By: Feb 26, 2017, 03:03 PM IST
'আমি কোনদিন রোমান্টিক রোল করতে চাইনি!'

ওয়েব ডেস্ক : অদ্ভুত মন্তব্য! তাও আবার খোদ SRK-র মুখ থেকেই। বলিউডে এতগুলো বছর কাটিয়ে দেওয়ার পর খ্যাতির শীর্ষে থাকা কিং খান হঠাত্‍ এমন মন্তব্য কেনও করলেন তা নিয়ে রীতিমতো শোরগোল তৈরি হয়েছে ফ্লিম ইন্ডাস্ট্রিতে।

কিন্তু কী এমন বললেন শাহরুখ খান?

সম্প্রতি যশ চোপড়া মেমরিয়াল অ্যাওয়ার্ড নিতে যান শাহরুখ খান। সেখানেই তার অকপট স্বীকারোক্তি। তিনি নাকি কোনওদিন রোমান্টিক রোলে অভিনয় করতেই চাননি। শধুমাত্র যশ চপড়ার কথা মেনেই এতগুলো বছর রোমান্টিক রোলে অভিনয় করে চলছেন বলিউড বাদশা।

কী কারণে রোমান্টিক রোলে অ্যালার্জি?

SRK-র দাবি তাঁর চেহারার গঠন এমন রোলে তাঁকে এনার্জি দেয়নি প্রথমে। তার ওপর কিং খানের দাবি তিনি দেখতেও সুপুরুষ নন। আর তাই প্রথম থেকেই রোমান্টিক রোলে অনিহা ছিল তাঁর।

আরও পড়ুন- নিজেকে "রসালো পিচফল"-এর সঙ্গে তুলনা করে, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষে আয়েশার জবাব

সম্প্রতি, SRK অভিনিত 'রইস' মুক্তি পাওয়ার পর তাঁকে নিয়ে বিতর্কও দেখা দেয়। কিন্তু সেই বিতর্ক কাটিয়ে উঠে, শাহরুখের বক্তব্য, ''প্রথমটায় আমি ভেবেছিলাম আমার দ্বারা রোমান্টিক রোল হবে না। কিন্তু, শুরু থেকেই যশ চপড়়া আমায় এই ধরণের রোলের জন্য ভরসা যুগিয়েছেন। আমিও পরিশ্রম করে মানুষের কাছে পৌঁছেছি।''

.