রিয়ার মাধ্যমে সুশান্তের সঙ্গে দেখা হলেও কথা হয়নি! পুলিসের সামনে কী বললেন মহেশ ভাট

তাঁদের মাত্র ২ বার দেখা হয়েছিল বলে জানান মহেশ ভাট 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 27, 2020, 08:42 PM IST
রিয়ার মাধ্যমে সুশান্তের সঙ্গে দেখা হলেও কথা হয়নি! পুলিসের সামনে কী বললেন মহেশ ভাট
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত  সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সোমবার মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। সকাল ১১.৩০টা থেকে দুপুর ২টো পর্যন্ত প্রায় ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় বলিউডের এই হাই প্রোফাইল পরিচালককে। 

আরও পড়ুন : চলল ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ, সুশান্তের মৃত্যুর ঘটনায় পুলিসের সামনে মহেশ ভাট

রিপোর্টে প্রকাশ, মহেশ ভাট জানান, তিনি সুশান্তের সঙ্গে কখনও কথা বলেননি। ২ বার মাত্র তাঁদের দেখা হয়েছিল। ২০১৮ সালে এবং তারপর ২০২০ সালে। রিয়া চক্রবর্তীর মাধ্যমে সুশান্তকে চিনতেন তিনি। তবে কখনও সুশান্তের সঙ্গে তিনি কাজ করেননি। কিংবা সুশান্তকে অভিনয়ের প্রস্তাবও দেননি। ২০১৮ সালে যখন তাঁর বই প্রকাশ পায় একটি, সেই সময় সুশান্ত তাঁকে ট্যুইট করেন। মহেশ ভাটকে ট্যুইট করে তাঁর সঙ্গে কাজের ইচ্ছা ওই সময় প্রকাশ করেন সুশান্ত। 

আরও পড়ুন : চলতি সপ্তাহেই ডাক! সুশান্তের আত্মহত্যার ঘটনায় করণ জোহরকে জিজ্ঞাসাবাদ করবে পুলিস

এরপর ২০২০ সালে সুশান্তের সঙ্গে তাঁর দেখা হয় বটে কিন্তু কোনও কথা হয়নি। সড়ক টু-তে সুশান্তকে কখনও অভিনয়ের প্রস্তাব তিনি দেননি। এমনকী, রিয়াকেও কখনও সড়ক টু-তে তিনি অভিনয়ের প্রস্তাব তিনি দেননি বলে দাবি করেন মহেশ ভাট। সড়ক টুৃ-তে কারা অভিনয় করবেন, তা আগে থেকেই স্থির করা ছিল বলে দাবি করেন মহেশ ভাট।

এসবের পাশাপাশি স্বজনপোষণ নিয়েও মুখ খোলেন মহেশ ভাট। মহেশ ভাট দাবি করেন, তিনি কখনও স্বজনপোষণকে বাড়তে দেননি। উলটে বি টাউনে নতুনদের কীভাবে আগে নিয়ে আসা যায়, তার চেষ্টাই করেছেন। সেই কারণেই জেলেবি-তে রিয়া চক্রবর্তীকে দিয়ে অভিনয় করান বলেও জানান মহেশ ভাট। তবে সুশান্তের মৃত্যুর পর সুহিত্রা দাসের পোস্ট নিয়ে মহেশ ভাটকে কিছু জিজ্ঞাসা করা হয়েছে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

.