Jaya Bachchan vs Neetu Kapoor : 'নীতুর থেকে শিখুন', জয়া বচ্চনকে কেন এমন পরামর্শ নেটপাড়ার!

পরিচিত একজনকে দেখে আন্তরিকভাবে নীতুর প্রশ্ন, 'আরে, তুই কেমন আছিস?' তিনি ঠিক আছে জানালে নীতু বলেন, 'আচ্ছা, হাত ঠিক আছে তো?' খুব সম্ভবত হাতে চোট লেগেছিল ওই ব্যক্তির। এখানেই অন্যান্যদের প্রশ্নের উত্তরও দেন তিনি। একজন তাঁকে প্রশ্ন করেন, 'বাড়িতে লক্ষ্মী এসেছে, কী বলবেন?' নীতু বলেন, 'বলেন, কী বলব, আমি ভীষণই খুশি, খুব খুশি (বুকে হাত রেখে)'। নাতনি কার মতো দেখতে আলিয়া নাকি রণবীর? প্রশ্নের উত্তরে নীতু বলেন, 'জানি না, আজই তো হল, খুব ছোট, তবে খুব কিউট।' আলিয়াও ফার্স্টক্লাস আছেন বলেন জানান নীতু কাপুর। তারপর হাত জোড়় করে সকলকে ধন্যবাদ জানিয়ে তবেই হাসপাতালে প্রবেশ করেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 8, 2022, 06:50 PM IST
Jaya Bachchan vs Neetu Kapoor : 'নীতুর থেকে শিখুন', জয়া বচ্চনকে কেন এমন পরামর্শ নেটপাড়ার!

Neetu Kapoor, Jaya Bachchan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : পাপারাৎজি দেখলেই চটে যান, একপ্রকার তেড়ে যান বললেও ভুল হয় না। আর এটা একবার, দু'বার নয়, বহুবার ঘটেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই সব ভিডিয়ো দেখে তা নিয়ে জয়া বচ্চনকে ট্রোলও কিছু কম করেনি নেটপাড়া। তবে তাতে 'থোড়াই কেয়ার' জয়া বচ্চনের। জয়া আছেন জয়াতেই। আর জয়ার এই ব্যবহারের জন্যই তাঁকে নীতু কাপুরের থেকে শেখার পরামর্শ দিলেন নেটপাড়ার নাগরিকরা। কিন্তু কেন? কী-ই বা ঘটেছে?

সম্প্রতি, আলিয়া-রণবীরের সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর নাতনিকে দেখতে হাসপাতালে ঢুকছিলেন নীতু কাপুর। ঢোকার মুখে নীতুকে ঘিরে ধরে পাপারাৎজির ক্যামেরা। তবে রণবীরের মা বিন্দুমাত্র বিরক্ত হননি। পাপারাৎজি দেখেই দাঁড়িয়ে পড়েন নীতু। তারই মধ্যে পরিচিত একজনকে দেখে আন্তরিকভাবেই প্রশ্ন করেন, 'আরে, তুই কেমন আছিস?' তিনি ঠিক আছে জানালে নীতু বলেন, 'আচ্ছা, হাত ঠিক আছে তো?' খুব সম্ভবত হাতে চোট লেগেছিল ওই ব্যক্তির। এখানেই অন্যান্যদের প্রশ্নের উত্তরও দেন তিনি। একজন তাঁকে প্রশ্ন করেন, 'বাড়িতে লক্ষ্মী এসেছে, কী বলবেন?' নীতু বলেন, 'বলেন, কী বলব, আমি ভীষণই খুশি, খুব খুশি (বুকে হাত রেখে)'। নাতনি কার মতো দেখতে আলিয়া নাকি রণবীর? প্রশ্নের উত্তরে নীতু বলেন, 'জানি না, আজই তো হল, খুব ছোট, তবে খুব কিউট।' আলিয়াও ফার্স্টক্লাস আছেন বলেন জানান নীতু কাপুর। তারপর হাত জোড়় করে সকলকে ধন্যবাদ জানিয়ে তবেই হাসপাতালে প্রবেশ করেন।

আরও পড়ুন-'অভিমান থেকেই ইন্ডাস্ট্রি ছাড়ার কথা বলেছিলাম, দেখলাম অনেকেই ভালোবাসেন...'

নীতু কাপুরের এমন নমনীয় ব্যবহারে মুগ্ধ নেটপাড়া। আর তাঁরা মনে করছেন, 'জয়া বচ্চনের নীতুর থেকে শেখা উচিত'। একজন লিখেছেন, 'কী অসাধারণ, সকলের প্রতি শ্রদ্ধাপূর্ণ আচরণ। একজন রিপোর্টারের চোট নিয়েই প্রশ্ন করছেন। এতেই বোঝা যায়, উনি জানেন মিডিয়াকে কীভাবে সামলাতে হয়।' আরেক ব্যক্তি লিখেছেন, 'জয়া বচ্চনের উচিত এগুলো খেয়াল করা।' কারোর আবার মন্তব্য, 'দেখুন জয়া বচ্চন ও নীতু সিংয়ের মধ্যে কত পার্থক্য।' কারোর কথায়, 'জয়া বচ্চনের মতো অধৈর্য নন উনি।' এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

আরও পড়ুন-'সূর্যোদয় আমার কাছে এখন ভীষণই গুরুত্বপূর্ণ...', বলছেন অসুস্থ বরুণ

কিছুদিন আগে দীপাবলির দিন, নিজের বাড়ির সামনে পাপারাৎজি দেখে তেলেবেগুনে জ্বলে উঠেন জয়া বচ্চন। অবৈধ অনুপ্রবেশকারী বলে তাড়িয়ে দেন তাঁদের। আবার, নাতনি নভ্য নভেলি নন্দার সঙ্গে মুম্বইয়ের ফ্যাশন উইকে গিয়ে পাপারাৎজির মুখোমুখি হয়েছিলেন জয়া বচ্চন। সেখানেই জয়া এবং নভ্যার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন পাপারাৎজি। তাড়াহুড়ো করতে গিয়ে এক ফটোগ্রাফারের পা একটু স্লিপ করে যায়। জয়া তাঁর উদ্দেশ্যে বলেন, 'ঠিক করে কাজ করুন, আশা রাখি, আপনি যেন উল্টে পড়েন।' ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য পাপারাৎজির উদ্দেশ্যেও তাচ্ছিল্যের স্বরে কথা বলতে দেখা যায় জয়া বচ্চনকে। সোশ্যাল মিডিয়ায় জয়া বচ্চনের ভিডিয়োটি উঠে আসতেই সমালোচনার ঝড় বয়ে যায়। বহু নেটিজেন জয়া বচ্চনের এমন 'দাম্ভিক' ব্যবহারের তীব্র নিন্দা করেছেন। আর সেকারণেই নীতুর থেকে জয়া বচ্চনকে শেখার পরামর্শ দিয়েছে নেটপাড়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.