ধর্ম নিয়ে প্রশ্ন, ট্রোলারদের জবাব দিয়ে নেটদুনিয়ার মন জিতলেন Irrfan-পুত্র

বুদ্ধিমত্তার সঙ্গে জবাব দিয়ে কিছু নেটিজেনের মন জয় করে নিলেন ইরফান ও সুতপার ছেলে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 11, 2021, 07:27 PM IST
ধর্ম নিয়ে প্রশ্ন, ট্রোলারদের জবাব দিয়ে নেটদুনিয়ার মন জিতলেন Irrfan-পুত্র

নিজস্ব প্রতিবেদন : প্রয়াত ইরফান খান (Irrfan Khan) অভিনেতা হিসাবে দর্শকদের কিছু কম ভালোবাসা পাননি। আর এবার অভিনয় দুনিয়ায় পা রাখতে চলেছেন ইরফান পুত্র বাবিল। তবে সম্প্রতি নেটদুনিয়ায় ধর্ম নিয়ে ট্রোলারদের আক্রমণের মুখে পড়তে হল বাবিল খান (Babil Khan)কে। তবে বুদ্ধিমত্তার সঙ্গে জবাব দিয়ে কিছু নেটিজেনের মন জয় করে নিলেন ইরফান ও সুতপার ছেলে। 

এক নেটিজেন বাবিল (Babil Khan)কে প্রশ্ন করেন, ''ভাই তুমি কি ইসলাম ধর্মাবলম্বী''? এই প্রশ্নের জবাবে ইরফান পুত্র (Babil Khan) উত্তর দেন, ''আমি কোনও ধর্মের অন্তর্ভুক্ত নই। আমি বাইবেল পড়েছি। ভগবত গীতা, কোরান শরীফও পড়েছি। এই মুহূর্তে গুরু গ্রন্থ সাহেব পড়ছি। আমি সব ধর্মেই রয়েছি। কীভাবে আমরা একে অপরের পাশে দাঁড়াব, সকলে মিলে উন্নতি করব, এটাই তো সব ধর্মের মূল কথা।''

আরও পড়ুন-রেঞ্জ রোভার, রোলস রয়েস, থেকে অডি, Big B-র সংগ্রহে রয়েছ এই ১০ বিলাসবহুল গাড়ি

বাবা ইরফান খানের মতোই সর্বধর্ম সমন্বয়ের আদর্শ নিয়েই বড় হয়েছেন বাবিল। ইরফান খানের (Irrfan Khan), স্ত্রী সুতপা শিকদার হিন্দু এবং বাঙালি। ছোট থেকেই হোলি, ঈদ, দিওয়ালি, রাখি সবই পালিত হয়ে আসছে ইরফান-সুতপার বাড়িতে। তাই সর্বধর্ম সমন্বয়ের শিক্ষাতেই বড় হয়েছিল বাবিল। সম্প্রতি অভিনয় দুনিয়ায় পা রেখে নেটফ্লিক্সের 'কালা'-তে অভিনয় করে ফেলেছেন বাবিল খান (Babil Khan)। সুজিত সরকারের পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.