ব্যাচেলার 'বদনাম' ঘুচল নীল নীতিন মুকেশের

বলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলারদের তালিকা থেকে বাদ গেল নীল নীতিন মুকেশের নাম। কিংবদন্তি গায়ক মুকেশের নাতি নীল নীতিনের এনগেজেমেন্ট হয়ে গেল। হাতেগোনা কয়েকজন বন্ধু ও ঘনিষ্ঠজন-পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুম্বইয়ের মেয়ে রুক্ষিণী সাহায়ের সঙ্গে আংটি বদল করলেন জনি গদ্দার, নিউইয়র্ক-এর মত সিনেমার এই অভিনেতা। মঙ্গলবার জুহুর এক হোটেলে এনগেজমেন্ট পার্টি থেকেই ঘোষণা হয় আগামী বছর বিয়ে করছেন নীল- রুক্ষিণী।

Updated By: Oct 13, 2016, 11:49 AM IST
ব্যাচেলার 'বদনাম' ঘুচল নীল নীতিন মুকেশের

ওয়েব ডেস্ক: বলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলারদের তালিকা থেকে বাদ গেল নীল নীতিন মুকেশের নাম। কিংবদন্তি গায়ক মুকেশের নাতি নীল নীতিনের এনগেজেমেন্ট হয়ে গেল। হাতেগোনা কয়েকজন বন্ধু ও ঘনিষ্ঠজন-পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুম্বইয়ের মেয়ে রুক্ষিণী সাহায়ের সঙ্গে আংটি বদল করলেন জনি গদ্দার, নিউইয়র্ক-এর মত সিনেমার এই অভিনেতা। মঙ্গলবার জুহুর এক হোটেলে এনগেজমেন্ট পার্টি থেকেই ঘোষণা হয় আগামী বছর বিয়ে করছেন নীল- রুক্ষিণী।

তবে নীল নীতিনের বিয়েটা বলিউডের আর পাঁচ জনের চেয়ে আলাদা একটা বিশেষ কারণে। বলিউড সেলেবদের বিয়ে মানেই আগে থেকে প্রেম করে হওয়া একটা ব্যাপার। বলি সেলেবদের বিয়ে মানেই বহুদিন আগে থেকেই মিডিয়ায় জল্পনা কবে, কবে, কবে বিয়ে! বিয়ের আগে বহুবার ডেটিং-সেটিং। নীল নীতিন অ‍বশ্য ওসব পথে হাঁটেননি। পেজ থ্রি-তে সেভাবে না থাকা নীল অ্যারেঞ্জ ম্যারেজ করলেন। মায়ের পছন্দের মেয়েকে বিয়ে করে খুব খুশি নীল।

আরও পড়ুন- এতো চুমু! সত্যি?

নীল নীতিনের করা এক মন্তব্য নিয়ে ক দিন আগে খুব বিতর্ক হয়েছিল। নীল নীতিন বলেছিলেন, ''এই পৃথিবীতে আমিই সম্ভবত সবচেয়ে রোম্যান্টিক মানুষ। মা একবার আমাকে বলেছিল পরের জন্মে আমার গার্লফ্রেন্ড হতে চায়।"

২০০৭ সালে জনি গদ্দার সিনেমার মাধ্যমে বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ নীল নীতিনের। প্রায় ৯ বছর ১৬টার মত সিনেমায় অভিনয় করেও এখনও বলিউডে জমি শক্ত করতে পারেননি নীল। নিউ ইয়র্ক, জনি গদ্দার ছাড়া তার বেশিরভাগ সিনেমাই ফ্লপ। এখন দেখার বিয়ের পর তাঁর ভাগ্য পরিবতর্ন আসে কি না।

.