New York-এ দমকল ডেকে এনেছিল ছোট্ট Ranbir, ছেলের দুষ্টু বুদ্ধির কথা ফাঁস করলেন Neetu

 নিউ ইয়র্কে গিয়ে দমকলে ডেকে এনেছিল রণবীর (Ranbir Kapoor)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 28, 2021, 01:15 PM IST
New York-এ দমকল ডেকে এনেছিল ছোট্ট Ranbir, ছেলের দুষ্টু বুদ্ধির কথা ফাঁস করলেন Neetu

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি, জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো 'সুপার ডান্সার চ্যাপ্টার-৪'-এ বিচারক হয়ে এসেছিলে নীতু কাপুর (Neetu Kapoor)। আর সেখানেই ছোট্ট রণবীরের (Ranbir Kapoor) কাণ্ডকারখানা ফাঁস করলেন নীতু। নিউ ইয়র্কে গিয়ে দমকলে ডেকে এনেছিল রণবীর (Ranbir Kapoor)।

ঠিক কী ঘটেছিল?

নীতু (Neetu Kapoor) বলেন, ''কী ঘটতে পারে না বুঝে ক্রমাগত ফায়ার এলার্ম বাজিয়েই চলেছে রণবীর (Ranbir Kapoor) । আর সেই এলার্ম সরাসরি দমকলের দফতরে পৌঁছে গিয়েছিল। কিছুক্ষণ পর নিচে তাকিয়ে দেখি, একাধিক দমকলের গাড়ি দাঁড়িয়ে আছে। কিছু একটা কাণ্ড ঘটিয়েছে বুঝতে পেরে রণবীর চুপি চুপি ওর ঠাকুমার কাছে গিয়ে লুকিয়ে পড়েছিল। বলেছিল, আমি এটা করেছি, প্লিজ কাউকে বলো না। পরে অবশ্য এই ঘটনা হাসির কারণ হয়ে দাঁড়ায়।''

প্রসঙ্গত, রিয়ালিটি শো 'সুপার ডান্সার চ্যাপ্টার-৪'-এ নীতু কাপুরের (Neetu Kapoor) এপিসোডটি অবশ্য এখনও সম্প্রচারিত হয়নি। তবে চ্যানেলের প্রমোয় উঠে এসেছে শোয়ের কিছু ঝলক। সেখানেই দেখা গিয়েছে নীতুকে। এই এপিসোডে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকে শ্রদ্ধা জানিয়েছেন প্রতিযোগীরা।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.