Bollywood: মাদক মামলায় নয়া মোড়, Karan Johar-কে সমন পাঠাল NCB

সূত্রের খবর বলিউডে ছড়িয়ে পড়া মাদক চক্র নিয়ে করণকে জিজ্ঞাসাবাদ করবেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র আধিকারিকরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 17, 2020, 08:47 PM IST
Bollywood: মাদক মামলায় নয়া মোড়, Karan Johar-কে সমন পাঠাল NCB

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় নয়া মোড়। এবার করণ জোহর (Karan Johar) কে সমন পাঠাল NCB। সূত্রের খবর, বলিউডে ছড়িয়ে পড়া মাদক চক্র নিয়ে করণকে জিজ্ঞাসাবাদ করবেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র আধিকারিকরা।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মত্যুর প্রসঙ্গ ধরে উঠে আসে বলিউডে মাদক চক্রের প্রসঙ্গ। মাদক মামলায় ইতিমধ্যেই একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করেছে NCB। মাদক মামলায় করণ জোহরের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠলেও এতদিন NCB-র তরফে করণকে ডেকে পাঠানো হয়নি। এর আগে মাদক মামলায় ক্ষীতিশ রবি প্রসাদ বলে একজন গ্রেফতার করে NCB। যিনি নাকি করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের কর্মী বলেই জানা গিয়েছিল।

আরও পড়ুন-KBC 12: ১ কোটির প্রশ্নের উত্তর জানা নেই, ৫০ লক্ষতেই শো ছাড়ল বছর ১২র প্রতিযোগী

যদিও পরে বিবৃতি জারি করে করণ (Karan Johar) সাফ জানিয়েছিলেন, ''বলা হচ্ছে, ক্ষিতিজ প্রসাদ নাকি ধর্ম প্রোডাকশনের ম্যানেজার। এটা সত্যি নয়। এমনকী অনুভব চোপড়াও ধর্ম প্রোডাকশনের কর্মী নয়। আমি তো অনুভবকে ব্যক্তিগতভাবে চিনিও না। ২০১১ থেকে ২০১২-র মধ্যে একটি প্রোজেক্ট-এ সেকেন্ড অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসাবে দুমাসের জন্য ধর্ম প্রোডাকশনের সঙ্গে কাজ করেছিল অনুভব। তার পর আর কখনও কাজ করেনি। ক্ষিতিজ ২০১৯ সালে একটি প্রোজেক্টে কাজ করেছিল ধর্ম প্রোডাকশনের সঙ্গে। কিন্তু সেই প্রোজেক্ট রিলিজ করেনি।''

প্রসঙ্গত, মাদক মামলায় সম্প্রতি অর্জুন রামপাল (Arjun Rampal) ও তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস-কে জিজ্ঞাসাবাদ করেছে NCB। করণের কাছেও মাদক চক্র সংক্রান্ত একাধিক তথ্য পাওয়া যেতে পারে। সেকথা মাথায় রেখেই করণকে সমন পাঠানো হয়েছে বলে খবর।

আরও পড়ুন-NCBর সমন পেয়েও জিজ্ঞাসাবাদের জন্য হাজির হলেন না Arjun Rampal

.