সুশান্তের মৃত্যু : মাদকযোগ খতিয়ে দেখতে শুক্রবার সকালে রিয়ার বাড়িতে হানা দিল NCB

জোর কদমে চালানো হয় তল্লাসি 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 4, 2020, 10:18 AM IST
সুশান্তের মৃত্যু : মাদকযোগ খতিয়ে দেখতে শুক্রবার সকালে রিয়ার বাড়িতে হানা দিল NCB
রিয়ার বাড়িতে এনসিবি

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মাদক যোগের অভিযোগ খতিয়ে দেখতে এবার রিয়া চক্রবর্তীর বাড়িত হানা দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুক্রবার সকাল সাড়ে ছটা নাগাদ (৪ সেপ্টেম্বর) রিয়া চক্রবর্তীর বাড়িতে হাজির হন এনসিবির আধিকারিকরা। এনসিবির তদন্তকারীদের মধ্য়ে একজন মহিলা অফিসারও ছিলেন। 

রিপোর্টে প্রকাশ, শুক্রবার সকালে রিয়া চক্রবর্তীর বাড়িতে হাজির হয়ে জোর কদমে তল্লাসি চালান এনসিবি অফিসাররা। অভিনেত্রীর ল্যপটপ, মোবাইল-সহ একাধিক জিনিসপত্র খতিয়ে দেখা হয়। যদিও তল্লাসির জেরে রিয়ার বাড়ি থেকে কোনও প্রমাণ উদ্ধার করা গিয়েছে কি না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : ​মাদক নিয়ে অনর্গল কথা, প্রকাশ্যে রিয়া-সৌভিকের 'ড্রাগ চ্যাট'!

এদিকে রিয়া চক্রবর্তীর পাশাপাশি শুক্রবার সকালে তল্লাসি চালানো হয় সুশান্ত সিং রাজপুতের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতেও। রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে স্যামুয়েল মিরান্ডার মাদক নিয়ে বিভিন্ন আলোচনা প্রকাশ্যে এসেছে সম্প্রতি। যেখানে ধৃত মাদক কারবারী জায়েদ এবং বসিতের সঙ্গে স্যামুয়েল মিরান্ডার একাধিকবার কথা হয়েছে বলে হোয়াটস অ্যাপের চ্যাটে উঠে এসেছে। পাশাপাশি ১০ হাজার টাকার বিনিময়ে এই জায়েদের কাছে থেকে স্যামুয়েল মিরান্ডার মাদক কেনার প্রমাণও হাতে এসেছে এনসিবি অফিসারদের। সবকিছু মিলিয়ে এই মুহূর্তে রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার মাদক যোগ নিয়ে যোগ খোঁজ শুরু করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

এদিকে জায়েদ, বসিত এবং ফৈয়াজের পর যেমন মাদক কারবারী ফারুক বাটাটার খোঁজে তল্লাসি চালানো হচ্ছে, তেমনি কাইজান ইব্রাহিম নামে আরও এক ব্যক্তির খোঁজেও চলছে তল্লাসি। মাদকের পাচারকারী কাইজানের সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে এনসিবি।

.