Drugs Case: ২ ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদ, Ananya Pandey-কে কী কী প্রশ্ন করলেন NCB কর্তারা?

অনন্যাকে জিজ্ঞাসাবাদে সামনে এসেছে আরও দুই অভিনেতার নাম। 

Updated By: Oct 21, 2021, 09:22 PM IST
Drugs Case: ২ ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদ, Ananya Pandey-কে কী কী প্রশ্ন করলেন NCB কর্তারা?

নিজস্ব প্রতিবেদন: মাদককাণ্ডে  এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) স্ক্যানারে আরও এক বলিউড অভিনেতা। চাঙ্কি পাণ্ডের (Chunky Pandey) কন্যা নায়িকা অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey) বৃহস্পতিবার জেরা করেছেন আধিকারিকরা। সূত্রের খবর, অনন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য একগুচ্ছ প্রশ্ন তৈরি করেছিলেন তাঁরা। 

বৃহস্পতিবার সকালে অনন্যা পাণ্ডের (Ananya Pandey) বান্দ্রার বাড়িতে তল্লাশি চালান এনসিবির (NCB) অফিসারেররা। এরপর একই দিনে দুপুর দুটোয় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। সেই মতোই NCB দফতরে হাজির হন অনন্যা পাণ্ড (Ananya Pandey)। সঙ্গে ছিলেন বাবা চাঙ্কি পাণ্ডে (Chunky Pandey)। দু'ঘণ্টার বেশি সময় ধরে তাঁকে জেরা করেন NCB-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে অনন্যার (Ananya Pandey) থেকে নতুন তথ্য পেয়েছেন তাঁরা। আরও তথ্য পেতে শুক্রবার সকাল ১১টায় ফের তাঁকে তলব করা হয়েছে।

আরও পড়ুন: TRP List: জনপ্রিয়তা কমছে! নম্বর কমল মিঠাই সহ সব ধারাবাহিকের

আরও পড়ুন: Aryan Khan: জেল ফেরত প্রত্যক্ষদর্শী জানালেন, কেমন কাটছে আরিয়ানের বন্দি জীবন?

হোয়াটসঅ্যাপে 'অ্যানি' নামে একজনের সঙ্গে মাদক নিয়ে কথা বলতে দেখা গিয়েছে আরিয়ান খানকে (Aryan Khan)। NCB কর্তাদের অনুমান এই 'অ্যানি'ই অনন্য়া পাণ্ডে (Ananya Pandey)। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে অনন্যাকে এই হোয়াসঅ্যাপ চ্যাটের বিষয়ে প্রশ্ন করেছেন কর্তারা। আরিয়ানের (Aryan Khan) সঙ্গে গ্রেফতার হওয়া ব্যক্তিদের অনন্যা (Ananya Pandey) চেনেন কিনা, অভিনেত্রীর থেকে তাও জানতে চান তাঁরা। সূত্রের খবর, পরের পর্বের জিজ্ঞাসাবাদে আরিয়ান, আর্বাজ মার্চেন্টদের থেকে পাওয়া তথ্যর বিষয়ে অনন্যার থেকে জানতে চাইবেন NCB কর্তারা।  

সূত্রের খবর অনন্যার (Ananya Pandey) থেকে বেশ কয়েকটি প্রশ্নের উত্তর পাননি এনসিবি (NCB) অফিসাররা। তাঁদের দাবি অনন্যার কাছ থেকে আরও বেশ কিছু তথ্য় উঠে আসতে পারে। তাই ফের আগামীকাল তাঁকে তলব করে এনসিবি (NCB)। তবে এরই মাঝে শোনা যাচ্ছে বৃহস্পতিবার অনন্যার কথা থেকে সামনে এসেছে আরও দুই অভিনেতার নাম। কিন্তু তাঁরা কারা, সে বিষয়ে এখনও মুখ খোলেনি এনসিবি। তবে আগামীদিনে তাঁদেরও ডেকে পাঠাতে পারে এনসিবি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.