মাদকের জালে জড়িয়ে দীপিকা পাড়ুকোন! হাই প্রোফাইল অভিনেত্রীকে সমন পাঠাচ্ছে NCB

একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 22, 2020, 12:59 PM IST
মাদকের জালে জড়িয়ে দীপিকা পাড়ুকোন! হাই প্রোফাইল অভিনেত্রীকে সমন পাঠাচ্ছে NCB
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​দীপিকা পাড়ুকোনকে সমন পাঠানোর প্রস্তুতি শুরু করে দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শিগগিরই বলিউডের এই হাই প্রোফাইল অভিনেত্রীকে সমন পাঠানো হবে বলে খবর। প্রসঙ্গত, সোমবার রাতেই খবর পাওয়া যায়, চলতি সপ্তাহে সমন পাঠানো হতে পারে দীপিকাকে। এরপরই জানা যায়, শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান-দের সঙ্গে একযোগে দীপিকাকে ডেকেও মাদক নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করবে এনসিবি।

আরও পড়ুন : 'ওঁরা আমায় মেরে ফেলবে', দিশার মৃত্যুর পর ভয় পেয়ে দিদিকে মেসেজ করেন সুশান্ত!

এদিকে দীপিকার ম্যানেজারা করিশ্মা প্রকাশকে ইতিমধ্যেই সমন পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপরই দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে রিয়ার ম্যানেজার জয়া সাহার বন্ধুত্বের সম্পর্ক প্রকাশ্যে আসতে শুরু করে। জানা যায়, করিশ্মা প্রকাশ এবং জয়া সাহা একই মাদক কারবারী এবং মাদক পাচারাকারীদের সঙ্গে যোগাযোগ করতেন। সেখান থেকেই দুজনে গাঁজা, সিবিডি অয়েল, এমডি-র মতো একাধিক নিষিদ্ধ মাদকের আমদানি করতেন। এমনকী, করিশ্মা প্রকাশের সঙ্গে জয়া সাহার একটি ছবিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতে শুরু করেছে। যেখানে ২০১৮ সালে ওই ২ জনকে একযোগে ইউরোপ ভ্রমণে যেতে দেখা যায়।

অন্যদিকে ২০১৭ সালে যখন দীপিকা পাডুকোনের সঙ্গে করিশ্মা প্রকাশের ওই মাদক চ্যাট প্রকাশ্যে আসে, সেই সময় অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়। যেখানে মুম্বইয়ের লোয়ার পারেলের কোকো নামের একটি পানশালা থেকে মাঝ রাতে বের হতে দেখা যায় দীপিকাকে। এক বন্ধুর হাত ধরে ওই পানশালা থেকে মাঝ রাতে বের হন দীপিকা। তাঁর সঙ্গে ছিলেন আদিত্য রয় কাপুর এবং সোনাক্ষী সিনহাও। কোকো পানশালা থেকে দীপিকার ওই ছবি প্রকাশ্যে আসতেই ফের একদফা প্রশ্ন উঠতে শুরু করেছে।

.