Bigg Boss OTT 2: ঘর থেকে উচ্ছেদ করা হল নওয়াজউদ্দিনের প্রাক্তন স্ত্রী আলিয়াকে!

Nawazuddin Siddiquis ex-wife Aaliya gets evicted from Bigg Boss OTT 2: জনপ্রিয় রিয়ালিটি শো  'বিগ বস ওটিটি টু'-তে পা দিয়েই সাড়া ফেলে দিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রাক্তন স্ত্রী আলিয়া! তবে তাঁর যাত্রা আপাতত শেষ হল।  

Updated By: Jun 27, 2023, 07:19 PM IST
Bigg Boss OTT 2: ঘর থেকে উচ্ছেদ করা হল নওয়াজউদ্দিনের প্রাক্তন স্ত্রী আলিয়াকে!
আলিয়ার সফর শেষ হল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) প্রাক্তন স্ত্রী আলিয়া (Aaliya)। সম্প্রতি খবরের শিরোনামে এসেছিলেন 'বিগ বস ওটিটি টু'-তে (Bigg Boss OTT 2) অংশগ্রহণের জন্য়। কিছুদিন আগেই আলিয়ার বিবাহবিচ্ছেদ নিয়ে অনেক কথা উঠেছিল। তবে এসবের মাঝেই তিনি জানান, নওয়াজউদ্দিনই তাঁকে এই রিয়ালিটি শোতে অংশগ্রহন করার জন্য সবসময় সমর্থন করে গিয়েছিলেন। বলিউডের 'ভাইজান' সলমান খানের (Salman Khan) সঞ্চালনায় ইতিমধ্যেই জমে গিয়েছে দেশের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো। আর এখন খবর চলে এল যে, দুর্ভাগ্যবশত আলিয়ার 'বিগ বস'-এ যাত্রা শেষ হয়ে গেল। তিনি সপ্তাহের মাঝেই 'এভিকটেড' হয়েছেন। ঘরের মানুষদের ভোটেই তাঁকে উচ্ছেদ করা হল। সারপ্রাইজ 'মিড-উইক এভিকশন'-এ আলিয়ার সঙ্গেই মনোনীত হয়েছিলেন জিয়া শংকর (Jiya Shankar)। জিয়া থেকে গেলেন, বেরিয়ে গেলেন আলিয়া।

এভিকশন সংক্রান্ত মনোনয়নের সময় পূজা ভাট বিস্ফোরক কথা বলেছেন আলিয়াকে নিয়ে। পূজা বলেন, 'আমাদের ব্যক্তিত্ব সম্পর্কে ছোট ছোট বিষয়গুলি আমাদের জীবনে অনেক কিছু প্রকাশ করে৷ আমরা যা করি আমরা সেটাই, আমরা যা করব বলি, সেটা আমরা নই। আমি আপনাদের অকপটে কিছু বলতে চাই। বিয়ে আমারও ভেঙেছে। আরও বহু মেয়েরই ভেঙেছে। দুর্ভাগ্যবশত ভবিষ্যতেও অনেক মেয়ের বিয়ে ভাঙবে। কিন্তু মানুষ এই ভিকটিম কার্ড প্লে করা দেখে ক্লান্ত। আপনি ভিকটিম কার্ডটি ফেলে দিলে জীবনে বহু দূর যাবেন।'

আরও পড়ুন: Subhahsree Ganguly Pregnant: অন্তঃসত্ত্বা শুভশ্রী! দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন রাজ

নওয়াজউদ্দিনের বৈবাহিক জীবনের অনেক সমস্যার কথাই উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। এক সাক্ষাৎকারে আলিয়া তাঁর বিয়ের বিচ্ছেদের কারণ এবং রিয়েলিটি শোতে যোগদানের সিদ্ধান্ত নিয়ে কথা বলেছিলেন। তাঁর জীবন এবং বিনোদন জগতে আসার সম্পর্কে কথা বলতে গিয়ে বলেছিলেন, চলতি বছর ২০০৩ এই ইন্ডাস্ট্রিতে প্রথম পা রাখেন তিনি। তারপর ২০০৪ সালে নওয়াজউদ্দিনের সঙ্গে তাঁর দেখা হয়। বিচ্ছেদ নিয়ে তিনি বলেছিলেন, তাঁর সোজাসাপটা স্বভাবই হয়তো সম্পর্কে ফাটল ধরার কারণ। কিন্তু নওয়াজের পরিচয়ে বাঁচতে চাননি আলিয়া। অভিনেত্রী হিসাবেই ইন্ডাস্ট্রিতে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করতে চেয়েছিলেন তিনি। 'বিগ বস'-এ অংশ নেওয়ার সুযোগটি তিনি হাতছাড়া করতে চাননি। এই শোয়ের মাধ্যমেই আবার দর্শকের নজরে আসতে চেয়েছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.