Nawazuddin Siddiqui: ‘৭দিন খেতে দেয়নি, বাথরুমেও যেতে দেয়নি’, নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর...

Nawazuddin Siddiqui: ২০০৯ সালে বিয়ে করেছিলেন নওয়াজ ও আলিয়া। তাঁদের দুই সন্তান শোরা ও ইয়ানি সিদ্দিকি। বছর দুয়েক আগেই বিচ্ছেদের ঘোষণা করেন নওয়াজ ও আলিয়া। সেই সময় আলিয়া জানিয়েছিলেন যে, তাঁকে প্রতিনিয়ত গার্হস্থ্য হিংসার শিকার হতে হয়।

Updated By: Feb 1, 2023, 02:41 PM IST
Nawazuddin Siddiqui: ‘৭দিন খেতে দেয়নি, বাথরুমেও যেতে দেয়নি’, নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর...

Nawazuddin Siddiqui, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত দুই বছর ধরেই নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির মধ্যে বিচ্ছেদের মামলা চলছে। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন অভিনেতা ও তাঁর স্ত্রী। সম্প্রতি এই বিচ্ছেদের মামলায় বিস্ফোরক অভিযোগ করেছেন আলিয়া সিদ্দিকির আইনজীবী। তাঁর দাবি আলিয়াকে বাড়ি থেকে তাড়াতে তাঁর অমানবিক ব্যবহার করেছে নওয়াজের পরিবার। আইনজীবী রিজওয়ান সিদ্দিকির দাবি যে, আলিয়ার বডিগার্ড দেওয়ার পরও গত সাতদিন তাঁকে ঘরবন্দি করে রেখেছে নওয়াজউদ্দিনের পরিবার। তাঁকে খাবার, বিছানা দেওয়া হয়নি। এমনকী তাঁকে বাথরুমেও যেতে দেয়নি নওয়াজের পরিবার।

আরও পড়ুন-লিভ-ইন পার্টনারকে বিকৃত যৌন নির্যাতন, গ্রেফতার অভিনেতা আতীশ

আলিয়া সিদ্দিকির আইনজীবী সংবাদমাধ্যমে জানান যে, ‘আমার ক্লায়েন্ট আলিয়া সিদ্দিকিকে বাড়ি থেকে বের করতে কোনও কসরত বাকি রাখেনি সিদ্দিকি পরিবার। আলিয়ার বিরুদ্ধে তাঁরা অনধিকার প্রবেশের ফৌজদারী অভিযোগ দায়ের করে। এমনকী পুলিস দিয়ে তাঁকে গ্রেফতারির ধমকি দেওয়ায়, তাঁকে সূর্য ডোবার পর রোজ পুলিস স্টেশনে ডেকে পাঠানো হয়। বিগত সাতদিনে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবার আমার ক্লায়েন্টকে খাওয়ার দেয়নি, শোয়ার বিছানা দেয়নি, এমনকী স্নানের জন্য বাথরুমও ব্যবহার করতে দেয়নি। বাড়িতে হলে তাঁরা একটা সিসিটিভি লাগিয়েছে, যেখানে আলিয়া তাঁর বাচ্চাদের নিয়ে থাকছে। ’

আরও পড়ুন- Koneenica Banerjee: ‘প্রযোজক ধরে আনলেই টলিউডে নায়িকা হওয়া যায়’

২০০৯ সালে বিয়ে করেছিলেন নওয়াজ ও আলিয়া। তাঁদের দুই সন্তান শোরা ও ইয়ানি সিদ্দিকি। বছর দুয়েক আগেই বিচ্ছেদের ঘোষণা করেন নওয়াজ ও আলিয়া। সেই সময় আলিয়া জানিয়েছিলেন যে, তাঁকে প্রতিনিয়ত গার্হস্থ্য হিংসার শিকার হতে হয়।নওয়াজউদ্দিনের ভাই সামাস তাঁর সংসার ভাঙার পিছনে অন্যতম কারণ। নওয়াজের ভাইয়ের জন্যও তিনি সংসার ছাড়তে বাধ্য হচ্ছেন বলেও আলিয়া জানান। বিচ্ছেদের পর যাতে নওয়াজ কখনও বলতে না পারেন যে তাঁর নাম ব্যবহার করে সুবিধা ভোগ করতে চাইছেন, সেই কারণে নিজের নাম আলিয়া থেকে পরিবর্তন করে ফের অঞ্জলি কিশোর পান্ডে-তে ফিরে আসছেন বলেও জানিয়েছিলেন অভিনেতা-ঘরণী।

তিনি আরও বলেন, নওয়াজের সঙ্গে বিয়ের কয়েক বছর পর থেকে আত্মসম্মান খোয়াতে থাকেন। তাঁদের সম্পর্কের মাঝে, তাঁর যে অস্তিত্ব রয়েছে, তা ভুলে গিয়েছেন। সেই কারণেই এই বিয়ে আর টিকিয়ে রাখতে চান না। লকডাউনের মাঝে ২ মাসে তিনি বুঝতে পারেন,  নিজের আত্মসম্মান থাকাটা কতটা জরুরি। তবে সংসার ভাঙলেও সন্তানদের দায়িত্ব তিনি নওয়াজের উপর কোনওভাবেই দিতে চান না বলে স্পষ্ট জানান আলিয়া সিদ্দিকি। প্রসঙ্গত অঞ্জলি ওরফে আলিয়া নওয়াজের দ্বিতীয় স্ত্রী। এর আগে শিবা নামে এক মহিলাকে বিয়ে করেন নওয়াজ। প্রথম বিয়েও ৬ মাসের বেশি টেকেনি। নওয়াজের ভাইয়ের জন্যই অভিনেতার প্রথম স্ত্রী সংসার ছাড়েন বলে শোনা যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.