ঠাট্টা করে বিপাকে সইফ

সাম্প্রতিককালে খবরের শিরোনামে উঠে থাকাটা প্রায় রোজকারে অভ্যাসে পরিণত হয়েছে সইফ আলি খানের। কখনও নবাব হওয়ার খবর, তো কখনও করিনা কাপুরের সঙ্গে তাঁর গাঁটছড়া বাঁধার খবর। ২০১২ সালের প্রথমার্ধে খবরের শীর্ষে ছিলেন তিনিই।

Updated By: Jul 31, 2012, 09:39 PM IST

সাম্প্রতিককালে খবরের শিরোনামে উঠে থাকাটা প্রায় রোজকারে অভ্যাসে পরিণত হয়েছে সইফ আলি খানের। কখনও নবাব হওয়ার খবর, তো কখনও করিনা কাপুরের সঙ্গে তাঁর গাঁটছড়া বাঁধার খবর। ২০১২ সালের প্রথমার্ধে খবরের শীর্ষে ছিলেন তিনিই। তবে এবারে তাঁর শিরোনামে থাকা যথেষ্ট অনভিপ্রেত। সমস্যার উৎপত্তিস্থল যে সুদূর হলিউড!
একটি সংবাদপত্রকে দেওয়া এক সাক্ষাত্কারে পতৌদির নবাব জানান যে তাঁর পরবর্তী ছবির জন্য তিনি হলিউডের একাডেমী পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী নাতালি পোর্টম্যান নাকি রাজি হয়েছেন। তারপরই নাকি এটা নিছকই মজা বলে হাসির ছলে উড়িয়েও দেন সইফ। তবে থেমে থাকেননি স্বয়ং পোর্টম্যান। সইফের মন্তব্যের কিছুদিন পরই পোর্টম্যানের প্রতিনিধির তরফ থেকে তাঁর এইরূপ মন্তব্যের কারণ জানতে চেয়ে সইফকে আইনি নির্দেশিকা পাঠানো হয়েছে।
তাঁর এই ঠাট্টা নিয়ে নাতালিয়ে পোর্টম্যানের এহেন বাড়াবাড়িতে যথেষ্টই বিরক্ত হয়েছেন সইফ। সত্যি ঘটনা যাই হোক। খবরে থাকার সইফের এই অভিনব প্রচেষ্টা কিন্তু সত্যিই তারিফ করার মতো।

.