'Uday Chopra-র সঙ্গে ৫ বছর সম্পর্কে ছিলাম, সেকথা বলতে নিষেধ ছিল', মুখ খুললেন Nargis

কোনওদিনই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি নার্গিস। অবশেষে অকপট অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 12, 2021, 07:11 PM IST
'Uday Chopra-র সঙ্গে ৫ বছর সম্পর্কে ছিলাম, সেকথা বলতে নিষেধ ছিল', মুখ খুললেন Nargis

নিজস্ব প্রতিবেদন : যশ রাজ চোপড়া-র ছোট ছেলে অভিনেতা উদয় চোপড়া (Uday Chopra)র সঙ্গে নার্গিস ফাকরি (Nargis Fakhri)র সম্পর্ক নিয়ে একসময় কিছু কম চর্চা হয়নি। তবে কোনওদিনই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি নার্গিস। এনিয়ে কোনও আলোচনাই পছন্দ ছিল না তাঁর। তবে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। 

সম্প্রতি একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে নার্গিস ফাকরি (Nargis Fakhri) স্বীকার করে নিয়েছেন, উদয় চোপড়া (Uday Chopra)র সঙ্গে তিনি ৫ বছর সম্পর্কে ছিলেন। নার্গিস উদয়কে 'সুন্দর আত্মা' বলে অভিহিত করেছেন। তাঁর কথায়, 'ভারতে আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষ হলেন উদয়। আমি কোনওদিনই সংবাদ-মাধ্যমের কাছে আমার আর উদয়ের সম্পর্কের কথা বলিনি, কারণ আমাকে কিছু লোকজন এবিষয়ে কথা বলতে নিষেধ করেছিলেন। এখন আফসোস হয়, পাহাড়ের চূড়া থেকে চিৎকার করে এই সম্পর্কের কথা বলা উচিত ছিল আমার। তবে তাঁদের প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় রসালো আলোচনা প্রসঙ্গে নার্গিসের বলেন, সোশ্যাল মিডিয়া ভীষণই ভুয়ো, মানুষ সেখানে সত্যিটা না জেনেই কথা বলেন।''

আরও পড়ুন-জেল থেকে ছাড়া পাওয়ার পর ফের আলোচনায়, এবার Crime Reporter-র ভূমিকায় পরীমণি

প্রসঙ্গত, ২০১৪ সালে উদয় চোপড়া (Uday Chopra)র সঙ্গে নার্গিস ফাকরি (Nargis Fakhri)র সম্পর্ক নিয়ে জোর আলোচনা শুরু হয়েছিল। তবে  সেসময় সাক্ষাৎকারে পুরো বিষয়টি অস্বীকার করে নার্গিস বলেছিলেন, ''আমি আর উদয় ডেট করছি না। ভারতে আমার খুব কম বন্ধু আছে, উদয় তাঁদের মধ্যে একজন।'' তবে এখন নার্গিস উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেও ঠিক কী কারণে তাঁদের সম্পর্ক ভেঙেছিল, অভিনেত্রী কেন এদেশ ছেড়ে চলে গিয়েছিলেন, তা এখনও স্পষ্ট নয়। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.