তনুশ্রীকে যৌন হেনস্থা? কী বললেন নানা, দেখুন

জোর সমালোচনা শুরু হয়েছে বিষয়টি নিয়ে

Updated By: Sep 27, 2018, 05:09 PM IST
তনুশ্রীকে যৌন হেনস্থা? কী বললেন নানা,  দেখুন

নিজস্ব প্রতিবেদন : নানা পাঠেকর তাঁকে যৌন হেনস্থা করেছেন। ‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় সেটের মধ্যেই নানাজি তাঁকে হেনস্থা করেছেন বলে সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে বিস্ফোরক দাবি করেন বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

তনুশ্রী দত্ত যতই নানা পাঠেকরের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করুন না কেন, নানাজি ওই ধরনের কোনও ব্যবহার করেননি বলে সরব হয়েছেন বলিউডের জনপ্রিয় করিওগ্রাফার গণেশ আচার্য। কিন্তু, তনুশ্রী দত্তের ওই হেনস্থার অভিযোগের ভিত্তিতে নানা পাঠেকর প্রথমে মুখ না খুললেও, পরে বিষয়টি নিয়ে হেসে ফেলেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন : বাথরুমে বসে মলত্যাগ, ভিডিও শেয়ার করলেন রাখি সাওয়ান্ত, জোর সমালোচনা

নানা পাঠেকরকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কী করব বলুন? আমার কী করার আছে? যৌন হেনস্থা বলতে কী বোঝাতে চান তনুশ্রী? ওইদিন শুটিং সেটে ৫০-৬০ জন হাজির ছিলেন।’ শুধু তাই নয়, এই বিষয়ে আলোচনা করা মানে শুধু শুধু সময় নষ্ট করা। নানা পাঠেকরের এই পাল্টা দাবির প্রেক্ষিতে অবশ্য এখনও মুখ খোলেননি তনুশ্রী দত্ত।

আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, ফের তোপ বাঙালি তনুশ্রীর

এদিকে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর ট্রেলর লঞ্চের অনুষ্ঠানে নানা পাঠেকর বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় অমিতাভ বচ্চন এবং আমির খান-কে। বিগ বি বলেন, ‘আমি তনুশ্রী দত্তও নই, নানা পাঠেকরও নই। তাই এ বিষয়ে আমি কী করে কিছু বলব?’

 

আমির খান-কে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনিও সঠিকভাবে কোনও উত্তর দেননি। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট বলেন, ‘সম্পূর্ণ ঘটনা না জেনে এ বিষয়ে কোনও মন্তব্য করা উচিত নয়। আমার মনে হয় না, এটা নিয়ে কোনও মন্তব্য করা উচিত নয়। তবে এই ধরনের যদি কোনও ঘটনা ঘটে থাকে, তাহলে অত্যন্ত দুঃখের। এই ধরনের কোনও ঘটনা ঘটলে, তদন্ত হওয়া উচিত। তার জন্য আমাদের কোনও মন্তব্য করা উচিত নয়।’

এদিকে নানা পাঠেকর এই ধরনের কোনও কাজ করেননি বলে, গণেশ আচার্য মন্তব্য করার পর পরই খেপে ওঠেন তনুশ্রী দত্ত। তিনি বলেন, গণেশ আচার্য একজন ‘মিথ্যেবাদী’। নানাজি যে ধরনের ব্যবহার করেছেন, গণেশ আচার্যও ওই ধরনের ব্যবহারে অভ্যস্ত। তাই এ বিষয়ে বলিউডের এই জনপ্রিয় করিওগ্রাফার কোনও মন্তব্য করতে চাইছেন না বলেও তোপ দাগেন বাঙালি অভিনেত্রী।

.