আয়কর দফতর হানা দিল জনপ্রিয় অভিনেতার অফিসে! জোর চাঞ্চল্য

ট্যুইট করেন অভিনেতা 

Updated By: Nov 25, 2019, 12:24 PM IST
আয়কর দফতর হানা দিল জনপ্রিয় অভিনেতার অফিসে! জোর চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: আয়কর দফতর হানা দিল নার্গাজুনার অফিসে। হাযদরাবাদে নার্গাজুনার অফিসে আয়কর দফতরের হানার খবরে চাঞ্চল্য় ছড়ায়। সোশ্য়াল নেটওযার্কিং সাইটগুলিও সরগরম হযে ওঠে নাগার্জুনার অফিসে আয়কর হানার খবরে। সরগরম হয়ে ওটে পেজ থ্রির পাতাও। কিন্তু হায়দরাবাদে নিজের অফিসে আয়কর হানার খবরে দক্ষিণী অভিনেতা কি বললেন জানেন?
নিজের অফিসে আয়কর হানার খবরে এবার মুখ খোলেন নার্গাজুনা আক্কিনেনি। একটি ট্যুইট করে ওই খবরের পালটা উত্তর দেন নার্গাজুনা। তিনি বলেন, তাঁর অফিসে আয়কর দফর হানা দিয়েছে শুনে নিজেই অবাক হয়ে গিয়েছেন। তাঁর কাছে এটি নতুন খবর ছাড়া অন্য কিছু নয় বলে স্পষ্ট জানা নাগার্জুনা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : রাম মন্দির নিয়ে সিনেমা তৈরি করছেন কঙ্গনা, নাম দিচ্ছেন 'অপরাজিত অযোধ্যা'
দেখুন দক্ষিণী অভিনেতার ট্যুইট...

 

মনমধু বলে সম্প্রতি একটি সিনেমার শ্যুটিং শুরু করেছেন নাগার্জুনা। এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রকুল প্রীত সিং। প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার পাশপাশি বেশ কয়েকটি হিন্দি সিনেমাতেও অভিনয় করতে দেখা গিয়েছে নাগার্জুনাকে। 

আরও পড়ুন : ​'সুখের জন্য নিজের মেয়েকেও বিক্রি করতে পারেন', নোংরা আক্রমণ কামিয়া পঞ্জাবিকে
সম্প্রতি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রেও অভিনয় করেন নাগার্জুনা। এই সিনেমায় রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন এবং ডিম্পল কাপাডিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন এই দক্ষিণী সুপারস্টার।
ব্রক্ষ্মাস্ত্রের পাশাপাশি ছেলে নাগা চৈতন্যের সঙ্গে আরও একটি সিনেমা নিয়ে ব্যস্ত নগার্জুনা। তবে ছেলের সঙ্গে নাগার্জুনার এই সিনেমার নাম কী, সে বিষয়ে কিছু জানা যায়নি।

.