Naga Chaitanya: জন্মদিনে হঠাৎ করেই অনুরাগীর বাড়িতে নাগা চৈতন্য! ব্যাপার কী?

সব সেলিব্রিটির জন্মদিনে, তাঁদের ফ্যানরাই শুভেচ্ছা জানানোর জন্য বাড়ির সামনে ভিড় জমায়। কিন্তু এই অভিনেতার জন্য গল্পটা কিছুটা অন্যরকম। ঠিক তাঁর জন্মদিনের একদিন আগে সারপ্রাইজ দেওয়ার জন্য এক অনুরাগীর বাড়িতে উপস্থিত হলেন অভিনেতা। 

Updated By: Nov 23, 2023, 04:07 PM IST
Naga Chaitanya: জন্মদিনে হঠাৎ করেই অনুরাগীর বাড়িতে নাগা চৈতন্য! ব্যাপার কী?

জি ২৪ ঘন্টা ডিজিয়াল ব্যুরো: বৃহস্পতি বার, ২৩ নভেম্বর দক্ষিণী চলচিত্রের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যের ৩৭তম জন্মদিন। শেষবার তাঁকে ভেঙ্কট প্রভু-র ‘কাস্টডি‘ সিনেমায় দেখা গিয়েছিল। এখন তিনি নতুন সিনেমার শুটিং-এ ব্যস্ত। এর আগেও তাঁর সম্পর্ক নিয়ে নানা গুজব শোনা গিয়েছে নেট পাড়ায়। তবে এবার বিশেষ একটি কাজের জন্যই শিরোনামে তিনি।

সব সেলিব্রিটির জন্মদিনে, তাঁদের ফ্যানরাই শুভেচ্ছা জানানোর জন্য বাড়ির সামনে ভিড় জমায়। কিন্তু এই অভিনেতার জন্য গল্পটা কিছুটা অন্যরকম। ঠিক তাঁর জন্মদিনের একদিন আগে সারপ্রাইজ দেওয়ার জন্য এক অনুরাগীর বাড়িতে উপস্থিত হলেন অভিনেতা। এই ভিডিয়োই সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসেছে। শুধুমাত্র তাঁদের বাড়িতে যাওয়াই নয়, অনুরাগীদের জন্য বেশ কিছু উপহারও নিয়ে যায় নাগা চৈতন্য।

আরও পড়ুন: Casting Couch: ‘সুপারস্টারের সঙ্গে রুমে যাইনি বলে রোজ রাতে ইউনিটের মদ্যপরা দরজায় ধাক্কা মারত...’ ভয়ংকর অভিজ্ঞতা জনপ্রিয় অভিনেত্রীর...

এই কাজ, তাঁর অনুরাগীদের আবেগপ্রবণ করেছে। এমনকি তাঁর অনুরাগীরে মনে করছে তাঁর এই আচরণ একেবারে মাটির মানুষের মতো, সেই কারণেই তিনি সকলের এতো প্রিয়।

সিনেমার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও অভিষেক হতে চলেছে তাঁর। তাঁর নতুন ওয়েব স্টোরি ‘ধুতা’-র মাধ্যমে ওটিটিতে পা রাখছেন তিনি। অভিনেতার জন্মদিনে সেই সিরিজের ট্রেলারও সামনে এসেছে। আসন্ন এই সিরিজ তিনি জানিয়েছেন, ‘এটি এমন একটি কাজ যা আমাকে ভেতর থেকে ছুঁয়ে গেছে। আমি কখনও এই ধরনের কাজ করিনি। সিরিজটি মুক্তি পাওয়ার অপেক্ষায় আছি।‘

আরও পড়ুন: Salman Khan: আচমকাই মহিলা সাংবাদিককে জোর করে চুম্বন সলমানের, তুমুল ভাইরাল ভিডিয়ো...

এই সিরিজ একাধিক ভাষায় মুক্তি পেতে চলেছে। হিন্দির পাশাপাশি তেলেগু, তামিল, মালায়ালাম, কন্নড় ভাষাতেও অনুরাগীরে দেখতে পাবে এই সিরিজ। ডিসেম্বরের ১ তারিখ অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে এই সিরিজ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.