নাতনিরাই কেটে দিল ক্যান্সার আক্রান্ত অভিনেত্রীর চুল

 প্রাক্তন অভিনেত্রীর ক্ষুদে নাতি নাতনিরা এসব না বুঝে  ঠাকুমার পাকা চুল কাটতে শুরু করে। 

Updated By: Dec 17, 2018, 11:53 AM IST
নাতনিরাই কেটে দিল ক্যান্সার আক্রান্ত অভিনেত্রীর চুল

নিজস্ব প্রতিবেদন: একসময় বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ছিলেন। তবে বর্তমানে সেই সুন্দরী নাফিসা আলি-ই ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন। এই মুহূর্তে তিনি ক্যান্সারের তৃতীয় পর্যায়ে রয়েছে বলে জানিয়েছিলেন অভিনেত্রী। কেমোথেরাপি চলছে তাঁর। আর সেকারণেই চুল কাটার জন্য নাতি নাতনিদেরই বলেছিলেন অভিনেত্রী নাফিসা আলি। তবে প্রাক্তন অভিনেত্রীর ক্ষুদে নাতি নাতনিরা এসব না বুঝে  ঠাকুমার পাকা চুল কাটতে শুরু করে। 

যদিও নাফিসা আলির ক্ষুদে নাতি নাতনিরা যখন কাঁচি দিয়ে প্রাক্তন অভিনেত্রীর চুল কাটছিল, তখন তাদের এটা জানা ছিল না যে তাঁদের প্রিয় ঠাকুমা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত। নাফিসা আলিও নাতি নাতনিদের সঙ্গে হাসি ঠাট্টায় মাতলেন। পুরো ঘটনাটিই তিনি ভিডিও করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সমস্ত চুল কাটার পরের ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-'মত্ত অবস্থায় প্রথমে বুকে, তারপর নিতম্বে হাত দেয়', বিস্ফোরক অভিনেতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কিছুদিন আগে অভিনেত্রী আরও একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। যেখানে তিনি বলেন কেমোর জন্য তাঁর সব চুল উঠে যাচ্ছে। যা দেখে তাঁর বেশ কষ্ট হচ্ছে, তিনি কেঁদে ফেলছেন।

আরও পড়ুন-ছোটদের সঙ্গে হাত মেলাতে গিয়ে উল্টে পড়লেন ঊর্বশী, দেখুন কী কাণ্ড...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

গত নভেম্বর মাসে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অসুস্থতার বিষয়ে সবকিছু জানিয়ে স্টেটাস শেয়ার করেন নাফিসা আলি। তিনি ১৯৭৯ সালে শশী কাপুরের 'জুনুন' দিয়ে বলিউডে ডেবিউ করেন সুন্দরী অভিনেত্রী নাফিসা আলি। 'লাইফ ইন আ মেট্রো', 'ইয়ামলা পাগলা দিওয়ানা', 'সাহেব বিবি আউর গ্যাংস্টার থ্রি'-এর মত একাধিক  জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি। শুধু অভিনয়ই নয়, রাজনীতিতেও যোগ দেন তিনি।কংগ্রেসের সদস্য ছিলেন নাফিসা আলি। ২০০৯ সালে সমাজবাদী পার্টির টিকিটে ভোটে লড়েন তিনি। 

আরও পড়ুন-প্রয়াত অভিনেতা বিনোদ খান্নার প্রথমা স্ত্রী গীতাঞ্জলি

.