Nabanita Das: পরকীয়ার জেরেই জীতুর সঙ্গে বিচ্ছেদ? ‘মাথা নিচু করা ভালো, তবে…’ লিখলেন নবনীতা...

Nabanita Das-Jeetu Kamal Separation: ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো জীতু নয়, সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীই। স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার পরকীয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। তবে এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি জীতু বা নবনীতা। তার বদলে নজর কাড়ে জীতুর সাঙ্কেতিক বার্তা।

Updated By: Jul 30, 2023, 08:42 PM IST
Nabanita Das: পরকীয়ার জেরেই জীতুর সঙ্গে বিচ্ছেদ? ‘মাথা নিচু করা ভালো, তবে…’ লিখলেন নবনীতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরেই জীতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাসের (Nabanita Das) বিচ্ছেদ নিয়ে সরগরম নেটপাড়া। গত মাসের ২৯ তারিখ ফেসবুক পোস্টে বিয়ে ভাঙার কথা জানান অভিনেত্রী নবনীতা দাস। তাঁদের সাজানো সংসারে আচমকা ভাঙনের খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো অবাক হয়ে যায় সকলেই। তৃতীয় ব্যক্তির উপস্থিতি নয়, একে অপরকে সময় দিতে না পারার জেরেই ভেঙেছে বিয়ে, ফেসবুক লাইভে এসে সে কথা নিজের মুখে বলেছিলেন নবনীতা।

আরও পড়ুন- Kangana Ranaut: প্রোফাইল হ্যাকের চেষ্টা! মুম্বই পুলিসের দ্বারস্থ কঙ্গনা, নায়িকার নিশানায় রণবীর-আলিয়া?

নবনীতার পোস্টের পরে জীতুর পোস্ট ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। এমনকী সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের রোষের মুখে পড়তে হয়েছিল জীতু কমলকে। সেই সময় গুজব রটে যায় যে জীতুর অন্য সম্পর্কের কারণেই ভাঙছে তাঁদের সম্পর্ক। নাম জুড়ে যায় জীতুর বর্তমান সহ অভিনেত্রী শ্রাবন্তীরও। তাঁর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে চর্চা শুরু হয়। জীতু মুখে কুলুপ আঁটলেও এই ঘটনা নিয়ে মুখ খোলেন নবনীতা। অভিনেত্রী স্পষ্ট জানান, দুজনের সম্মতিতেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত। বাইরের কেউ এই সম্পর্ক ভাঙার জন্য দায়ী নয়।

এরপরেই সামনে আসে নয়া ঘটনা। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো জীতু নয়, সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীই। স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার পরকীয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। তবে এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। তবে সরাসরি তাঁরা একে অপরের বিষয়ে কথা না বললেও একের পর এক পোস্টে তাঁরা সাঙ্কেতিক বার্তা দিচ্ছেন। স্নেহালের কথা সামনে রেখেই যখন কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে নবনীতাকে তখন এসবের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে জীতুর এক পোস্ট। জিতু লেখেন, ''আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই আমি দোষারোপ, দোষী নই…।''

আরও পড়ুন- Saurav Das- Darshana Banik: 'মাস্টারমাইন্ড' সৌরভ, প্রেমে মশগুল দর্শনা!

জীতু সেই পোস্টের পরেই ফের চার লাইন পোস্ট করেন নবনীতা। সেই পোস্টে কারোর নাম না থাকলেও, কার উদ্দেশ্যে লেখা, তার উল্লেখ না করা থাকলেও নেটপাড়ার অনুমান জীতুর সঙ্গে সম্পর্ক প্রসঙ্গেই একথা লিখেছেন নবনীতা। তিনি লেখেন, ‘আবেগপ্রবণ হওয়া ভালো, অন্ধ নয়/ ইগো ছেড়ে দেওয়া ভালো, আত্মসম্মান নয়/ খারাপ স্মৃতি ভুলে যাওয়া ভালো, তার দাগ নয় / মাথা নিচু করা ভালো, তবে সত্যের কাছে, ভেসে ওঠা মিথ্যার কাছে নয়…’।

নবনীতার পোস্টের কমেন্ট বক্সে তাঁর অনুরাগীরা সবাই তাঁর পাশে দাঁড়িয়েছেন। এক ব্যক্তি লেখেন, ‘যারা ভালবাসার মূল্য দেয় না তাদের থেকে সাবধানতা অবলম্বন করো’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘সৎ পথে থাকো , মাথা উঁচু করে আত্মসম্মানের সঙ্গে বাঁচো, নিজের লক্ষ্য স্থির রেখো অনেকটা পথ চলতে হবে... জীবনে এমন অনেক চুনোপুঁটিদের পোস্ট, নোংরা মন্তব্য আসবে যাবে তাদের কথায় পাত্তা দিও না, যত পাত্তা দেবে তত জটিলতা বাড়বে’। আরেক নেটিজেন লেখেন, ‘সৎ পথে থাকবে, সত্য কে ধরে থাকবে, কারোর কাছে মাথা নত করবে না’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.