বিয়ের পিঁড়িতে বসবেন 'নগ্ন' হয়ে, ভিডিওতে আজব দাবি রাখি সাওয়ান্তের

দীপক কালাল-এর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি 

Updated By: Dec 4, 2018, 01:21 PM IST
বিয়ের পিঁড়িতে বসবেন 'নগ্ন' হয়ে, ভিডিওতে আজব দাবি রাখি সাওয়ান্তের

নিজস্ব প্রতিবেদন : বলিউডে বিয়ের মরশুম চলছে। রণবীর সিং-দীপিকা পাডুকনের পর ধুমধাম করে গাঁটছড়া বাঁধলেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস। আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন কপিল শর্মা। আর তারপর কার পালা জানেন তো? 

আরও পড়ুন : মত্ত অবস্থায় সঙ্গিনীকে গালিগালাজ, ফের প্রকাশ্যে বলিউডের এই অভিনেতার কুকীর্তি
সম্প্রতি ইনস্টাগ্রামে বিয়ের কার্ড শেয়ার করেন রাখি সাওয়ান্ত। সেখানে তিনি জানান 'ইন্টারনেট সেনসেশন' দীপক কালাল-এর সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। আগামী ৩১ ডিসেম্বর বসবে রাখি এবং দীপকের বিয়ের আসর। এখানেই শেষ নয়, চমক আরও রয়েছে রাখির বিয়েতে। 
জানা যাচ্ছে, ভারতে নয়, মার্কিন মুলুকে গিয়ে তবেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন টেলিভিশনের 'ড্রামা কুইন'। আগামী ৩১ ডিসেম্বর বিকেলে লস এঞ্জেলসে দীপক কালাল-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন বলেও জানান রাখি সাওয়ান্ত। কিন্তু, এবার রাখি কি করলেন জানেন?

আরও পড়ুন : প্রিয়াঙ্কা-নিককে নিয়ে যা হল, ভাবতেও পারবেন না
বিয়ে নিয়ে সরাসরি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সঙ্গে প্রতিযোগিতায় নেমে পড়লেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি রাখির একটি ভিডিও সামনে আসে। যেখানে তিনি বলেন, প্রিয়াঙ্কার বর অর্থাত মার্কিন পপ তারকা নিক জোনাসের চেয়ে তাঁর হবু স্বামী দীপক অনেক ভাল। শুধু তাই নয়, নিক জোনাসের সঙ্গে দীপক কালাল-এর কোনও তুলনা চলে না বলেও মন্তব্য করেন  টেলিভিশনের 'ড্রামা কুইন'। পাশাপাশি তিনি আরও বলেন, প্রিয়াঙ্কা যেমন তাঁর মার্কিন বরকে ভারতে উড়িয়ে নিয়ে এসে বিয়ে করেছেন, তেমনি তিনি তাঁর ভারতীয় বরকে মার্কিন মুলুকে উড়িয়ে নিয়ে গিয়ে সাতপাকে বাঁধা পড়বেন।

আরও পড়ুন : ক্যামেরার সামনে 'হট মুভস', হু হু করে ছড়িয়ে পড়ল অভিনেত্রীর ভিডিও

দেখুন রাখির ভিডিও...

এসবের পাশাপাশি রাখি আরও বলেন, তাঁদের বিয়েতে নাকি সবাইকে 'নগ্ন' হয়ে হাজির হতে হবে। লস এঞ্জেলসে অতিথিরা যখন তাঁদের বিয়ের আসরে হাজির হবেন, তখন কেউ নাকি পোশাক পরতে পারবেন না। আর সেই কারণেই তিনি যখন এই ভিডিও শুট করেন, তখনও নাকি নগ্ন হয়েই শুট করেছেন বলেও দাবি করেন রাখি সাওয়ান্ত।
বিয়ের কার্ড নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করে রাখি বলেন, বলিউডে যখন বিয়ের মরশুম চলছে, তখন তিনি-ই বা বাদ যাবেন কেন? সেই কারণেই এবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। প্রসঙ্গত এর আগে অভিষেক আওয়াস্তি নামে এক বন্ধুর সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন রাখি সাওয়ান্ত। কিন্তু, বাগদানের পর অভিষেকের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। কিন্তু, 'নাচ বালিয়ে' নামে একটি রিয়েলিটি শো-এর মঞ্চে তাঁদের একসঙ্গে দেখা যায়। 

.