আলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করল মুম্বই পুলিস

 আলোকনাথের বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ আনেন এক লেখিকা তথা প্রযোজক...

Updated By: Nov 21, 2018, 02:04 PM IST
আলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করল মুম্বই পুলিস

নিজস্ব প্রতিবেদন: অভিযোগ দায়ের হয়েছিল আগেই। এবার আলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করল মুম্বই পুলিস। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ আইনে  FIR দায়ের করা হয়েছে আলোকনাথের বিরুদ্ধে। বলিউডে #MeToo ঝড়ে যখন কর্মক্ষেত্রে একের পর এক যখন যৌন হেনস্থার অভিযোগ উঠে আসছিল ঠিক তখনই আলোকনাথের বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ ওঠে। 

আলোকনাথের বিরুদ্ধে যিনি ধর্ষণের এই অভিযোগ এনেছেন তিনি টিভি ধারাবাহিকের লেখক ও প্রযোজক। গত ৮ অক্টোবর ফেসবুকে প্রথম মুখ খোলেন তিনি। তাঁর অভিযোগ ছিল ১৯ বছর আগে তিনি যখন আলোকনাথের সঙ্গে টিভি ধরাবাহিকে কাজ করতেন তখন তাঁর সঙ্গে এই যৌন হেনস্থার ঘটনা ঘটে। অভিযোগকারিণীর দাবি, হাউস পার্টি চলাকালীন তাঁর পানীয়তে কিছু মিশিয়ে দিয়েছিলেন আলোকনাথ। আর তারপর যখন তিনি শীরিরিক ভাবে বিশেষ ভালো বোধ করছিলেন না, তখন পার্টি ছেড়ে বাড়ি যেতে চেয়েছিলেন। তখন আলোকনাথ তাঁকে গাড়িতে বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলে অন্যত্র নিয়ে যান ও ধর্ষণ করেন। 

অভিযোগকারিণীর আরও দাবি, আলোকনাথ তাঁর সমস্ত টিভি শো গুলি বন্ধ করিয়ে দিয়ে প্রযোজনা সংস্থাটি বন্ধ করে দিতে চেয়েছিলেন।  এদিকে আলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হওয়ার কথা জানিয়েছেন মুম্বইয়ের ওশিওয়ারা থানার অতিরিক্ত পুলিস সুপার মনোজ শর্মা। 

আরও পড়ুন-রণবীরকে নিয়ে দীপিকার বলে ফেলা গোপন কথা ফাঁস করলেন রবিনা

এদিকে লেখিকা ও প্রযোজক আলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করার পর আলোকনাথের স্ত্রী অভিযোগকারিণীর বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা দায়ের করেছেন। যদিও এই দাবি খরচ করেছে বোম্বে হাইকোর্ট।

আরও পড়ুন-রণবীর কাপুর অতীত, দীপিকার কাঁধ থেকে মুছে গেছে RK ট্যাটু

.