দুবাইয়ের ব্যাঙ্কারের সঙ্গে সম্পর্কে জড়ালেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়!

অন্য কোনও বিষয় নিয়ে বর্তমানে মৌনি ভাবনাচিন্তা করতে রাজি নন বলে স্পষ্ট জানান মৌনি

Updated By: Oct 11, 2019, 03:42 PM IST
দুবাইয়ের ব্যাঙ্কারের সঙ্গে সম্পর্কে জড়ালেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়!

নিজস্ব প্রতিবেদন: দুবাইয়ের ব্যাঙ্কারের সঙ্গে ডেট করছেন মৌনি রায়? থাইল্যান্ডে বেড়াতে গিয়ে দুবাইয়ের ব্যাঙ্কার সূরজ নামবেয়ারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় মৌনি রায়কে? সম্প্রতি এমনই বেশ কিছু প্রশ্ন ঘোরাফেরা করতে শুরু করে বলিউডের বিভিন্ন মহলে। 

আরও পড়ুন : মানসিক অবসাদের গেরোয় বিপাশার স্বামী করণ!
নতুন সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হতেই এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন 'মেড ইন চায়না' অভিনেত্রী। তিনি বলেন, সূরজ নামবেয়র শুধুমাত্র তাঁর বন্ধু। এ ছাড়া অন্য কোনও সম্পর্ক তাঁর সঙ্গে সূরজের নেই। শুধু তাই নয়, অই মুহূর্তে শুধুমাত্র কেরিয়ার নিয়েই তিনি ভাবতে চান। অন্য কোনও বিষয় নিয়ে বর্তমানে মৌনি ভাবনাচিন্তা করতে রাজি নন বলে স্পষ্ট জানান মৌনি।

সূরজের সঙ্গে মৌনি, ছবি সংগৃহীত


প্রসঙ্গত সম্প্রতি মৌনির এক বন্ধু তাঁর সঙ্গে সূরজের কয়েকটি ছবি শেয়ার করেন সোশ্যাল সাইটে। যে ছবি দেখে ক্ষেপে যান মৌনি। এরপরই সোশ্যাল সাইট থেকে মৌনি এবং সূরজের সমস্ত ছবি মুছে ফেলা হয়। এরপরই বলিউডের বাঙালি অভিনেত্রীর সঙ্গে দুবাইয়ের ব্যাঙ্কারের সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাত্রা আরও একধাপ বেড়ে যায়।
প্রসঙ্গত, অভিনয় জীবন শুরুর পর প্রথমে গৌরব চোপড়া এবং পরে মোহিত রায়নার সঙ্গে সম্পর্কে জড়ান মৌনি রায়। ২০১৮ সালে মোহিতের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মৌনির। এরপরই বলিউডে প্রবেশ করে, জনপ্রিয়তার সিখর ছুঁতে শুরু করেন মৌনি রায়।

.