পুনিতের রিসেপশনে মৌনীর নাচ, ভাইরাল হল ভিডিয়ো দেখুন

ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করে নতুন কাজ শুরু করেছেন মৌনী রায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 14, 2020, 06:21 PM IST
পুনিতের রিসেপশনে মৌনীর নাচ, ভাইরাল হল ভিডিয়ো দেখুন
মৌনীর নাচ

নিজস্ব প্রতিবেদন : পুনিত জে পাঠক এবং নিধি মুনি সিংয়ের বিয়ের রিসেপশনে এবার এক্কেবারে অন্যরকম রূপে দেখা গেল অভিনেত্রী মৌনী রায়কে। মৌনী রায়ের পাশাপাশি ভারতী সিং, হর্ষ লিম্বাচিয়া, মুক্তি মোহন, শক্তি মোহনদেরও কোমর দোলাতে দেখা যায়।

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্যার দিলো কা মেলা হ্যায় থেকে শুরু করে কুছ কুছ হোতা হ্যায়-এর মতো একাধিক গানে নাচতে দেখা যায় মৌনী রায়দের। টেলি টাউনের সেলেবদের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে দেশে ফেরন মৌনী রায়। মালদ্বীপে গিয়ে মৌনী রায়ের একের পর এক ছবি ভাইরাল হতে শুরু করে সোশ্যাল সাইটে। 

এদিকে মৌনী রায় সম্প্রতি ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেন। এই সিনেমায় রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা এবং ডিম্পল কপাডিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন মৌনী। গোল্ড, মেড ইন চায়নার পর ব্রক্ষ্মাস্ত্রে ফের বড় তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন মৌনী রায়।

লকডাউন শুরু হওয়ার পর দুবাইতে আটকে থাকেন মৌনী রায়। দুবাইতে দিদির বাড়িতে আটকে পড়ায়, লকডাউনের মধ্যে দেশে ফিরতে পারেননি মৌনী। ওই সময় মায়ের জন্য মন কেমন করলেও, মৌনী বাড়িতে ফিরতে পারেননি। ফলে দুবাইতে বসেই মাকে মিস করছেন বলে জানান মৌনী। বাঙালি অভিনেত্রীর সেই স্টেটাস চোখে পড়ার পর তাঁর অনুরাগীদের মন খারাপ হয়ে যায়। লকডাউন উঠতেই এরপর মুম্বই ফিরে নিজের কাজ শুরু করেছেন মৌনী রায়। 

.