'নীলকুঠি'র কথা বলতে মন্টু পাইলট ও ভ্রমর হাজির সোনাগাছিতে

ওয়েব সিরিজটি নিয়ে কথা বলতেই সোনাগাছি এলাকায় হাজির হয়েছিলেন ওয়েব সিরিজের কলাকুশলীরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 18, 2019, 07:43 PM IST
'নীলকুঠি'র কথা বলতে মন্টু পাইলট ও ভ্রমর হাজির সোনাগাছিতে

নিজস্ব প্রতিবেদন: যৌন পল্লি ও যৌনকর্মীদের জীবনযাপন (SEX Worker), তাঁদের সঙ্গে সমাজের ব্যবহারকে বিষয় করেই তৈরি হয়েছে পরিচালক দেবালয় ভট্টাচার্যের নতুন ওয়েব সিরিজ নীল কুঠি। সম্প্রতি, SVF-এর ওয়েব প্লার্টফর্ম হইচই-এ অরিজিনালসে শুরু হয়েছে ওয়েব সিরিজটির স্ট্রিমিং। সম্প্রতি ওয়েব সিরিজটি নিয়ে কথা বলতেই সোনাগাছি (Sonagachi) এলাকায় হাজির হয়েছিলেন ওয়েব সিরিজের কলাকুশলীরা। হাজির ছিলেন সৌরভ দাস,সোলাঙ্কি রায়, চান্দ্রেয়ী ঘোষ, সুব্রত দত্ত সহ অন্যান্যরা।

বিয়ের পরদিন স্বামীর সঙ্গে শহরে আসে ভ্রমর। সে খুবই সাধারণ একটি গ্রামের মেয়ে। ভ্রমরকে শহরে নিয়ে এসে বিক্রি করে দেয় তাঁর স্বামী। তারপরই তাঁর নীলকুঠিতে আসা। নিজের ইচ্ছের বিরুদ্ধেই যৌন কর্মী হয়ে ওঠে ভ্রমর। নীল কুঠিতেই ভ্রমরের সঙ্গে দেখা হয় 'মন্টু পাইলট'-এর। এখান থেকেই শুরু হয়েছে দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজের গল্প। তবে পরবর্তী ধাপে 'নীল কুঠি'র গল্প কোন দিকে মোড় নেবে তা অবশ্য ওয়েব সিরিজটি দেখলেই জানতে পারবেন। এই ওয়েব সিরিজে ভ্রমরের চরিত্রে অভিনয় করেছেন সোলাঙ্কি রায়। মন্টু পাইলটের ভূমিকায় সৌরভ দাস। যৌন পল্লিটি যিনি চালান সেই বিবি জানের ভূমিকায় রয়েছেন চান্দ্রেয়ী ঘোষকে। তৌফিকের ভূমিকায় কাঞ্চন মল্লিক, চিকিৎসকের ভূমিকায় সুব্রত দত্ত। সম্প্রতি এই অভিনেতা-অভিনেত্রীরা হাজির হয়েছিলেন সোনাগাছি চত্ত্বরে।

আরও পড়ুন-''আপনিও তো জামিয়া মিলিয়া ছাত্র, কিছু তো বলুন?'' শাহরুখকে প্রশ্ন রোশন আব্বাসের

https://www.hoichoi.tv/webseries/montu-pilot

এই ওয়েব সিরিজ প্রসঙ্গে পরিচালক দেবালয় ভট্টাচার্য বলেন, ''যখন আমি এই গল্পটা লিখেছিলাম, তখন আমাকেও এবিষয়ে যথেষ্ঠ গবেষণা করতে হয়েছিল। পুরো গল্পটা ঠিকভাবে ফুটিয়ে তোলার জন্য এবং দর্শকদের কাছে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য। এটা একটা ট্রাজিক লাভ স্টোরি। ভাগ্যচক্রে ছবির দুই কেন্দ্রীয় চরিত্রের দেখা হবে। তারপর বিভিন্ন ঘটনার মধ্যে দিয়ে তাঁরা একে অপরে ভালোবাসবে। আমরা আমাদের ভাবনা সোনাগাছির মত এলাকায় এসে ব্যক্ত করতে পেরে খুশি।''

আরও পড়ুন-আইন ভাঙছেন ফারহান আখতার, মুম্বই পুলিস ও NIA-কে ব্যবস্থা নেওয়ার আর্জি IPS অফিসারের

গত ১৩ ডিসেম্বর থেকে হইচই-এ শুরু হয়েছে 'নীল কুঠি' স্ট্রিমিং।

.