খসে পড়ছে আঁচল, বৃষ্টিভেজা শরীর, দুপুর ঠাকুরপোর টিজারে হট বৌদি

দুপুর ঠাকুরপোর সিজন ২র নতুন ঝুমা বৌদিকে ঘিরে ঠাকুরপোদের মধ্যে আগ্রহ, উত্তেজনা বেশ ভালোই। এরই মাঝে দুপুর ঠাকুরপোদের জন্য হাজির নতুন টিজার। যা দেখে ঠাকুরপোদের চোখের পলক যে পড়বে না, সে আর বলতে!

Updated By: May 26, 2018, 07:15 PM IST
খসে পড়ছে আঁচল, বৃষ্টিভেজা শরীর, দুপুর ঠাকুরপোর টিজারে হট বৌদি

নিজস্ব প্রতিবেদন: দুপুর ঠাকুরপোর সিজন ২র নতুন ঝুমা বৌদিকে ঘিরে ঠাকুরপোদের মধ্যে আগ্রহ, উত্তেজনা বেশ ভালোই। এরই মাঝে দুপুর ঠাকুরপোদের জন্য হাজির নতুন টিজার। যা দেখে ঠাকুরপোদের চোখের পলক যে পড়বে না, সে আর বলতে!

বৃষ্টিতে সিক্ত ঝুমা বৌদির শরীর, খসে পড়ছে আঁচল। আর তা দেখে ঠাকুরপোদের চক্ষু চরকগাছ। তারই সঙ্গে সাঙ্গ হয়েছে দেওরদের সঙ্গে বৌদির নখরা। ঠাকুরপোদের জন্য এহেন হট বৌদির এক ইশারাই কাফি। তাতেই দেওররা কুপোকাত। তাই নয় কি?

এর আগেও হলির গানে 'দুপুর ঠাকুরপো-২'র একটি বিশেষ গানে সাদা শাড়িতে আবেদনময়ী হিসাবে ধরা দিয়েছিলেন বিগবস-১০-এর প্রতিযোগী মোনালিসা। সেখানে তাঁর সাজে খরা পড়েছিল বাঙালি শাঁখা পলাও। রয়েছে সিঁদুর, চুরি, মাথায় বাঁধা ফুলের মালা। এক্কেবারে পারফেক্ট বাঙালি বৌদি। গানটিতে ঝুমা বৌদির চারপাশেই ঘোরাফেরা করতে দেখা যায় তাঁর ঠাকুরপোদের। গানের একটি জায়গায় দেওরদের সঙ্গে নাচতেও দেখা যায় ঝুমা বৌদিকে। আর হলির গানের পর দেওরদের জন্য বৃষ্টির গানে হাজির ঝুমা বৌদি।

 

 

আরও পড়ুন-প্রয়াত 'পাকিজা'খ্যাত অভিনেত্রী গীতা কাপুর, শেষদেখা দেখতে এলনা ছেলে

.