ক্যালিফোর্নিয়ার রাস্তায় নাচতে শুরু করলেন মোনালি ঠাকুর, দেখুন কাণ্ড

 সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গায়িকা তথা, অভিনেত্রী মোনালি ঠাকুর। 

Updated By: Apr 30, 2019, 08:18 PM IST
ক্যালিফোর্নিয়ার রাস্তায় নাচতে শুরু করলেন মোনালি ঠাকুর, দেখুন কাণ্ড

নিজস্ব প্রতিবেদন: ক্য়ালিফোর্নিয়ার রাস্তায় নাচছেন গায়িকা মোনালি ঠাকুর। রাস্তায় বাজতে থাকা গানের সঙ্গে মনের খুশিতে নেচে চলছেন তিনি। সম্প্রতি, এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গায়িকা তথা, অভিনেত্রী মোনালি ঠাকুর। 

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত নানান মুহূর্ত শেয়ার করে থাকেন মোনালি। কখনও জার্মান প্রেমিক মাইক রিচারের সঙ্গে ব্যক্তিগত সময় কাটানোর ছবি কিংবা ভিডিয়ো, কখনও আবার ক্যালিফোর্নিয়ার রাস্তায় মনের আনন্দে নেচে বেড়ানোর ভিডিয়ো। ভিডিয়োটি পোস্ট করে মোনালি লিখেছেন, 'যেকোনও জায়গায় এভাবে তখনই নাচা যায়, যখন মন আনন্দে থাকে।' 

আরো পড়ুন-গায়ে হলুদ থেকে বিয়ে: শ্রাবন্তী ও রোশনের ছাদনাতলার সমস্ত ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সোশ্যাল মিডিয়ায় মোনালির পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, এই মুহূ্র্তে তিনি আমেরিকাতে রয়েছে। সেখান থেকেই নানান ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যাচ্ছে গায়িকাকে। 

আরও পড়ুন-এবার রূপান্তরকামীর চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, গানের জগতে সবসময়ই নিজের গানের জন্য চর্চায় থেকেছেন মোনালি। লুটেরা ছবিতে 'সাওয়ার লু' গানের জন্য জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। পাশাপাশি অভিনয়ের ক্ষেত্রেও প্রতিভার ছাপ রেখেছেন তিনি। ছেলেবেলায় 'আলোকিত এক বিন্দু' ধারাবাহিকে ইন্দুবালার চরিত্রে দেখা গিয়েছিল মোনালি। এছাড়াও রাজা সেনের ছবি 'কৃষ্ণকান্তের উইল' ছবিতে ভ্রমর চরিত্রে দেখা যায় তাঁকে। ২০১৪ সালে নাগেশ কুকুনুর-এর লক্ষ্মী ছবিতেও দেখা যায় তাঁকে। এই মুহূর্তে Zee বাংলা সা রে গা মা পা-র বিচারকের ভূমিকাতেও দেখা যাচ্ছে মোনালিকে। 

আরও পড়ুন-মাত্র ৪ দিনেই অ্যাভেঞ্জার্স: এন্ডগেম-এর বক্স অফিস কালেকশন কত জানেন?

.